গরুকে ধর্ষণের অভিযোগে এক যুবক গ্রেফতার

এবার গরুকে ধর্ষণের অভিযোগ প্রদ্যুৎ ভুঁইয়া নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনার গুরুতর অসুস্থ হয়ে মৃত্যু হয়েছে গরুটির। দক্ষিণ ২৪ পরগনার নামাখানার উত্তর চন্দনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, নামখানার উত্তর চন্দনপাড়া এলাকার বাসিন্দা আরতি ভুঁইয়া। তাদের বাড়িতে গোয়াল রয়েছে। দিন কয়েক আগে রাতের অন্ধকারে এলাকারই এক যুবক প্রদ্যুৎ ভুঁইয়া তার বাড়ির গোয়াল ঘরে হানা দেয়। সেখানে থাকা একটি গরুকে ধর্ষণের অভিযোগ ওঠে ওই যুবকের বিরুদ্ধে। ওই ঘটনার পর প্রবল রক্তক্ষরণে অসুস্থ হয়ে পড়ে গরুটি। চিকিৎসার ব্যবস্থা করা হলেও কোনো লাভ হয়নি। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

গরু ধর্ষণের এ ঘটনায় নামখানা থানায় অভিযোগ দায়ের করেন আরতি ভুঁইয়া। অভিযোগ পাওয়ার পর অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। গতকাল মঙ্গলবার অভিযুক্তকে কাকদ্বীপ মহকুমা আদালতে পেশ করা হয়।

এদিকে, প্রদ্যুৎ ভুঁইয়া কীভাবে এমন অমানবিক কাণ্ড ঘটাল, তা ভাবতেই পারছেন না এলাকার স্থানীয় বাসিন্দারা। অভিযুক্তের কঠোর শাস্তির দাবিতে সরব প্রতিবেশীরা।

ভারতে এই ঘটনা প্রথম নয়। কিছুদিন আগে উত্তরপ্রদেশে গরুকে ধর্ষণের অভিযোগ ওঠে এক ব্যক্তির বিরুদ্ধে। গোসাপ এমনকী গর্ভবর্তী ছাগলকে ধর্ষণের ঘটনাও প্রকাশ্যে এসেছে বিভিন্ন সময়ে।

সাভারে এসি বিস্ফোরণে আহত অন্তত ৮

সাভারের গেন্ডায় এসি বিস্ফোরণে পথচারীসহ অন্তত ৮ জন আহত হয়েছে। সোমবার (১৫ এপ্রিল) রাত সোয়া ৮টার দিকে গেন্ডা বাসস্ট্যান্ড এলাকার...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x