গৌরীপুরে মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়

 মো. মোজাম্মেল হোসেন  (উপজেলা প্রতিনিধি )
“বেশী বেশী মাছচাষ করি, বেকারত্ব দূর করি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ উদযাপন উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে ২৮ আগস্ট শনিবার সকাল ১১:৩০ টায় উপজেলা অফিসার্স ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
আগামী শুক্রবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করে সপ্তাহের কর্মসূচির সমাপনী ঘোষণা করা হবে। উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জান্নাত এ হুর এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিকহাত আরা।
 শনিবার আনুষ্ঠানিকভাবে শুরু হওয়া মৎস্য সপ্তাহ কর্মকাণ্ড চলবে আগামী শুক্রবার পর্যন্ত। এর মধ্যে সপ্তাহ ব্যাপী পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন ইউনিয়নের গুরুত্বপূর্ণ বাজার, ষ্ট্যান্ড ও মোড়ে মৎস্য চাষ সংশ্লিষ্ট জনসচেতনতা মূলক প্রচার, ব্যানার-ফেস্টুন প্রদর্শন, উপজেলা পরিষদ গোল পুকুর, খাল বিলে দেশীয় প্রজাতির কার্প মাছের পোনা অবমুক্তকরণ, প্রান্তিক পর্যায়ের মৎস্যচাষি ও মৎস্যজীবীদের সাথে স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক মতবিনিময়, পুকুরের মাটি ও পানি পরীক্ষা, কারেন্ট জাল, পুকুর খনন, নদী দখল নিয়ে মতবিনিময় সভায় জানানো হয়।
 এসময উপস্থিত ছিলেন খামার ব্যবস্থাপক শামীমা সুলতানা, সহকারী মৎস্য কর্মকর্তা মোজাম্মেল হোসেন ভূইয়া, গৌরীপুর প্রেসক্লাবের সদস্য সচিব মশিউর রহমান কাউসার, বিশিষ্ট ছড়াকার আজম জহিরুল ইসলাম,সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি রায়হান উদ্দিন সরকার, সাংবাদিক কমল সরকার, রইছ উদ্দিন, হুমায়ুন কবির, আনোয়ার হুসেন শাহীন, কাজী আব্দুল্লাহ আল আমিন, শামীম খান, রাকিবুল ইসলাম রাকিব, আরিফ আহমেদ, ওবায়দুর রহমান, শাহজাহান কবির, সুপক রন্জন উকিল, এইচ টি তোফাজ্জল হোসেন, মোখলেছুর রহমান, হলি সিয়াম শ্রাবণ প্রমূখ।

বাংলাদেশ-কাতারের মধ্যে ১০ চুক্তি-সমঝোতা স্বাক্ষর

নিয়োগ উন্নয়ন ও সুরক্ষা, দ্বৈতকর পরিহারসহ বিভিন্ন বিষয়ে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই করেছে বাংলাদেশ ও কাতার। প্রধানমন্ত্রী...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x