গৌরীপুরে ১০০ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারি আটক

মো. মোজাম্মেল হোসেন:

ময়মনসিংহ জেলার গৌরীপরে ১০০ বোতল ফেনসিডিলসহ আবু সাঈদ (৩০) নামে এক মাদককারবারিকে আটক করেছে মোবাইল কোর্ট।শুক্রবার (২৩ জুলাই) সকাল ১১টায় গৌরৗপুর-শ্যামগঞ্জ সড়কের মেছিডেঙ্গি এলাকা থেকে তাকে আটক করা হয়।আটক আবু সাঈদ ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার কালিবাজাইল গ্রামের মোঃ আব্দুল গণির ছেলে। এ সময় সাথে থাকা এক মোটরসাইকেল আরোহী পালিয়ে যায়।

শুক্রবার বেলা ১২টার দিকে গৌরীপুর উপজেলা অফিসার্স ক্লাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ এক সংবাদ সম্মেলনে জানান, ভারতের সীমান্ত এলাকা দূর্গাপুর থেকে মোটরসাইকেল করে বিপুল পরিমাণ ফেনসিডিল ময়মনসিংহ শহরে নেওয়া হচ্ছিল এমন খবরে উপজেলার মেছিডেঙ্গি এলাকায় সকাল ১১টার দিকে একটি সন্দেহভাজন মোটরসাইকেলকে আটক করা হয়। আটকের সময় মোটরসাইকেলসহ চালক ব্যাগ ও একজনকে রেখে পালিয়ে যায়। এদের ধরতে গিয়ে মাদককারবারির কামড়ে এক আনসার সদস্য আহত হয়েছেন।

আটক আবু সাঈদ জানান, পালিয়ে যাওয়া ব্যক্তির নাম শিবলু (৩৫)। তার বাড়ি ময়মনসিংহের আকুয়ার ভাঙাপুল এলাকায়।নির্বাহী ম্যাজিস্ট্রেট জানায়, পেছন থেকে ধাওয়া দিলে আবু সাঈদ মোটরসাইকেল থেকে পড়ে যায়।

এ সময় তার সাথে থাকা ব্যাগটি রাস্তায় ফেলে দৌঁড় দেয়। ব্যাগ খুলে দেখা যায় ভিতরে ফেনসিডিলের বোতল। পরে ভ্রাম্যমাণ আদালতের সাথে থাকা পুলিশ ও আনসার সদস্যরা দৌড়ে আবু সাঈদকে আটক করে। ব্যাগে ১০০ বোতল ফেনসিডিল, একটি অ্যান্ড্রয়েড ও একটি সাধারণ মোবাইল পাওয়া যায়। তাদের বিরুদ্ধে গৌরীপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়।

সংবাদ সম্মেলনে আরও বলা হয়, লকডাউন বাস্তবায়ন, মাস্ক না পরা ও সামাজিক দূরত্ব বজায় না রাখায় ৫ জনকে অর্থদণ্ড করা হয়েছে। মোবাইল কোর্ট পরিচালনায় সার্বিক সহায়তা করেন, সেনাবাহিনী ও বাংলাদেশ পুলিশ, গৌরীপুর থানা পুলিশ।

রৌমারীতে সিএসডিকে নির্বাহী পরিচালক হানিফের বিরুদ্ধে থানায় অভিযোগ

রৌমারীর সিএসডিকে নির্বাহী পরিচালক আবু হানিফ মাষ্টারের (৫০) নামে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। এ ব্যপারে গত ২৩ এপ্রিল রৌমারী থানায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x