চন্দ্রামোড়ে আবাসিক হোটেলের নামে দেহব্যবসা বন্ধের ভুমিকায় নেই পুলিশ

গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার চন্দ্রা মোড় এলাকায় মসজিদের পূর্বপাশে আবাসিক হোটেলের নামে চলছে যৌনকর্মী দিয়ে দেহ ব্যাবসা এবং এর পাশাপাশি স্কুল কলেজ পড়ুয়া কিশোর কিশোরীদের ঘন্টায় ভাড়া দিয়ে চলছে অসামাজিক কার্যকলাপ। এসব অসামাজিক কার্যকলাপ বন্ধ করতে পুলিশের নেই কোনো জোরালো ভুমিকা।

এমনটাই বলছেন স্হানীয় বাসিন্দারা, তার বলছেন পুলিশ জোরালো ভুমিকা নিয়ে স্হায়ীভাবে বন্ধ করতে পারতো কিন্তু তাদের জোরালো ভুমিকা না থাকায় বন্ধ হচ্ছে না আবাসিক হোটেল গুলো।

সরেজমিনে গিয়ে দেখাযায় চন্দ্রা এলাকায় একটি মসজিদের পাশে দীর্ঘদিন ধরে স্থানীয় অসাধু কিছু প্রভাবশালী মহলের যোগসাজশে গোপনে শাপলা বোডিং হাউজ সহ বিভিন্ন স্থানে নাটকীয় কায়দায় নাম পরিবর্তন করে প্রতিনিয়ত প্রকাশ্যে ও গোপনে চলছে দেহ ব্যবসা ও স্কুল কলেজ পড়ুয়া প্রেমিক প্রেমিকাদের ঘন্টা চুক্তিতে চলছে এ অনৈতিক কর্মকান্ড । কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় মহাসড়কের পাশে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু সরকারী প্রাথমিক বিদ্যালয় ,জাতির পিতা বঙ্গবন্ধু সরকারী কলেজের পাশে সুবর্ণ জামে মসজিদ এবং রয়েছে এতিমখানা মাদ্রাসা।

উপজেলার চন্দ্রা এলাকায় এধরনের অবৈধ নারী দিয়ে দেহ ব্যবসায়ীরা রুম ভাড়া ও নারীযৌন কর্মীদের ভাড়ার মাধ্যমে দীর্ঘদিন যাবত অসামাজিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে ক্ষমতার দাপটে । বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়ায় সংবাদ প্রকাশিত হলেও প্রশাসনের হস্তক্ষেপ গ্রহনের পরেও সিলগালা করে না দেওয়ায়, পুনরায় পাহারায় সন্ত্রাসী বাহিনী ও দালাল চক্রের মাধ্যমে মালিক মোঃ শাজাহান ,মোঃ বাবুল মিয়া,মোঃ সহিদুল সহ এক ধরনের সিন্ডিকেট তৈরি করে এ ব্যবসা করে যাচ্ছে হরহামেশাই । বিশ্বস্ত সূত্রে জানা যায়,বেশিরভাগ সময় শাপলা গেষ্ট হাউজে এলাকার স্থায়ী ও অস্থায়ী স্কুল ও কলেজ পড়ুয়া ছাত্রদের প্রতি ঘন্টা চুক্তিতে রুম ভাড়া নিতে গুনতে হচ্ছে ২৫০০ / ৩০০০ টাকা।

বর্তমানে শাপলা বোডিং হাউজে রুম ভাড়া নিলেই কর্তৃপক্ষ গ্রাহকের চাহিদা অনুসারে নারী যৌন কর্মীদের দিয়ে থাকেন। মুঠো ফোনে প্রশাসনের সঙ্গে যোগাযোগে করে বিস্তারিত জানিয়ে বহুবার অবহিত করা হয়েছে।অদৃশ্য দেন দরবারের কারণে স্থানীয় প্রশাসনের উপস্থিতির খবর পেলেই কৌশলে ভবনের গেট বন্ধ করে পিছন দিয়ে বাহির করে ধরাছোঁয়ার বাইরে থাকছে কতৃপক্ষ ।পেশাগত দায়িত্ব পালনে সরেজমিনে সংবাদ সংগ্রহের জন্য কয়েকজন গনমাধ্যমকর্মীরা আবাসিক হোটেলের গেটের সামনে গেলে। ভিতরে থাকা ম্যানেজার ও মালিকদের বাহিরের থাকা সন্ত্রাসী বাহিনীর সদস্যরা উপস্থিত উত্তেজিত বাঁধা প্রদান ও বাকবিতন্ডায় পূর্বের প্রকাশিত সংবাদের জেরের নির্যাতন চালায় গনমাধ্যমকর্মীদের উপর। পরে ৯৯৯ ফোনে স্থানীয় প্রশাসনকে জানানো হয়।

প্রশাসনের আসার উপস্থিত খবর পেয়ে ভয়ভীতি প্রদর্শনে সাময়িক সময়ের জন্য কৌশলে আবাসিক হোটেল ২/৩ ঘন্টা বন্ধ করে রাখেন । কিন্তু প্রশাসন চলে যেতে না যেতেই পুনরায় খোলা হয় । এধরণের চোর পুলিশ খেলা কত দিন চলমান থাকবে চন্দ্রা এলাকায় এমন প্রশ্ন এলাকাবাসী সহ সচেতন মহলে। আহত গনমাধ্যমকর্মীরা চিকিৎসাধীন অবস্থায় রয়েছে । স্হানীয় বাসিন্দারা সহ এলাকার সচেতন মহলে আলোচনা সমালোচনা পুরো এলাকাজুরে রটছে অদৃশ্য কারনেই চলছে প্রতিনিয়ত এসব অসামাজিক কার্যকলাপ।

এ ধরণের ঘটনায় সাংবাদিক মহল-সুধী সমাজের সাধারণ লোকজনের প্রত্যাশা দেহ ব্যবসার স্হানগুলো কালিয়াকৈর উপজেলা নিবার্হী কর্মকর্তা ও স্থানীয় প্রশাসনের কঠোর হস্তক্ষেপে তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় এনে ব্যবস্থা গ্রহন করা এবং সিলগালা সহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবী সকলের।

এ বিষয়ে কালিয়াকৈর উপজেলা নির্বাহী অফিসার তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ এ প্রতিবেদককে বলেন, আমরা এর আগে বন্ধ করে দিয়েছি, আবার খুলেছে আবার বন্ধ করবো ।

রৌমারীতে সিএসডিকে নির্বাহী পরিচালক হানিফের বিরুদ্ধে থানায় অভিযোগ

রৌমারীর সিএসডিকে নির্বাহী পরিচালক আবু হানিফ মাষ্টারের (৫০) নামে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। এ ব্যপারে গত ২৩ এপ্রিল রৌমারী থানায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x