চালের ড্রাম থেকে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

যশোরে চার বছরের নিখোঁজ এক শিশুর মরদেহ প্রতিবেশীর ঘরে চালের ড্রাম থেকে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। শিশুকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। সদর উপজেলার পতেঙ্গালী গ্রামের আঞ্জুয়ারা বেগমের ঘর থেকে শনিবার রাত ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সানজিদা ওই গ্রামের সোহেল হোসেনের মেয়ে। এ ঘটনায় আঞ্জুয়ারা বেগমকে আটক করেছে পুলিশ। যশোর কোতয়ালি থানার এসআই কাজী জুবায়ের বলেন, শিশুটির লাশ রাতেই যশোর জেনারেল হাসপাতালের মর্গে নেওয়া হয়।

রোববার সকালে ময়নাতদন্ত হয়েছে। চার হাত-পা বেঁধে, মুখে কাপড় ঢুকিয়ে ও গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধ করে মেয়েটিকে হত্যা করা হয়েছে বলে জানান তিনি। জেলা গোয়েন্দা পুলিশের এসআই মফিজুল ইসলাম বলেন, সানজিদাকে শুক্রবার দুপুর ১২টার পর থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে তার বাবা কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

তদন্ত করতে গিয়ে গোয়েন্দা পুলিশের সন্দেহ হয় মেয়েটির প্রতিবেশী আঞ্জুয়ারাকে। শনিবার আঞ্জুয়ারাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে ঘরের চালের ড্রামের মধ্যে সানজিদার লাশ আছে বলে জানায় সে।

সাহিত্যের আলো ছড়াচ্ছে বরিশাল থেকে প্রকাশিত অবেলার ডাক

অবেলার ডাক সবার জন্য সাহিত্য ম্যাগাজিন নামে একটি লিটল ম্যাগাজিন গত ২০২৩ সালের মাঝামাঝি থেকে বিভাগীয় শহর বরিশাল থেকে নিয়মিত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x