চুয়াডাঙ্গায় ভূমি ব্যবস্থাপনা শীর্ষক প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠান

চুয়াডাঙ্গায় ভূমি ব্যবস্থাপনা শীর্ষক প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠান ও সাহিত্য মঞ্চ এর সেড নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন খুলনা বিভাগের মান্যবর বিভাগীয় কমিশনার জনাব মোঃ জিল্লুর রহমান চৌধুরী। শনিবার ২৭ মে ২০২৩ সকালে জেলা প্রশাসক জনাব মোঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।খুলনা বিভাগের মান্যবর বিভাগীয় কমিশনার জনাব মোঃ জিল্লুর রহমান চৌধুরী ২৬ ও ২৭ মে ২০২৩ চুয়াডাঙ্গায় দুই দিনের এই বিশেষ সফরে আসেন তিনি।

এসময় তিনি ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র, ভূমি মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত এবং জেলা প্রশাসন, চুয়াডাঙ্গার বাস্তবায়নে ০৫ (পাঁচ) দিনব্যাপী ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা/উপ-সহকারী কর্মকর্তা, কানুনগো, সার্ভেয়ার, পেশকার ও সমপর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে ভূমি ব্যবস্থাপনা শীর্ষক প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে খুলনা বিভাগের মান্যবর বিভাগীয় কমিশনার জনাব মোঃ জিল্লুর রহমান চৌধুরী উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোহাম্মদ আমিনুল ইসলাম খান, জেলা প্রশাসক, চুয়াডাঙ্গা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ আব্দুল আল মামুন, চুয়াডাঙ্গা।এরপর বিশেষ আলোচনা শেষে মান্যবর বিভাগীয় কমিশনার মহোদয় ডিসি সাহিত্য মঞ্চ এর সেড নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং অন্যান্য আমন্ত্রিত অতিথিবৃন্দ ও সাংবাদিকসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x