চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ের চত্বরে জীবানুনাশক প্যানেল কক্ষ স্থাপন

তাহসানুর রহমান শাহ জামালঃ

‌‌ চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ের চত্বরে জীবানুনাশক প্যানেল কক্ষ স্থাপন করেছে টিম ৭,২০০ ।

গতকাল বৃহস্পতিবার অত্যাধুনিক প্রযুক্তি সম্পন্ন এ চেম্বারটি বসানো হয়। চেম্বারটি বসানোর সময় উপস্থিত থেকে এর মধ্য দিয়ে প্রবেশ করে আনুষ্ঠানিকভাবে জীবানুনাশক চেম্বারটি উদ্বোধন করে চুয়াডাঙ্গা ২ আসনের সংসদ সদস্য আলী আজগর টগর, চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, পুলিশ সুপার জাহিদুল ইসলাম ও সিভিল সার্জন ডাক্তার এ এস এম মারুফ হাসান। এসময় প্রশাসনের কর্মকর্তা, চুয়াডাঙ্গা ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। টিম ৭২০০ জানাই কোন ভাইরাস মোকাবিলায় প্রথম থেকেই কাজ করে চলছে। তাদের লক্ষ্য ছিল সুলভ মূল্য কার্যকর একটি জীবাণু নাশক চেম্বার তৈরি করা।

বাজারে প্রচলিত যে কোন ডিস ইনফেকশন চেম্বার চেয়ে অর্ধেক দামে পণ্যটি তারা তৈরি করতে পারবে। প্রতি ইউনিট ১৮ হাজার টাকা দাম।জীবানুনাশক চেম্বারটি সৌর বিদ্যুৎ দ্বারাই পরিচালিত হবে তাই সহজে যেকোন স্থানে স্থানান্তরযোগ্য।জীবাণুনাশক হিসেবে ব্যবহার করা হচ্ছে বিশ্বের অন্যতম সেরা জীবানুনাশক (ইংল্যান্ডের তৈরি)। যা মানবদেহের জন্য সম্পূর্ণ নিরাপদ।মোশন সেন্সর, সোলার প্যানেল, লাইটিংসহ পুরো সিস্টেম স্বয়ংক্রিয়।

সাভার উপজেলা পরিষদের নির্বাচনে ১১জন প্রার্থী, গণসংযোগে রাজিব

মাইনুল ইসলাম: সাভার উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনকে সামনে রেখে বেশ কিছু প্রার্থীর নির্বাচনী প্রচার-প্রচারণা ইতিমধ্যে জমে উঠেছে। তাদের মধ্যে উল্লেখযোগ্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x