চেয়ারম্যান প্রার্থী হিসাবে সাংবাদিক মতিয়ার রহমান আগাম গণসংযোগ,

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার হাসাদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনের দিনক্ষণ ঘোষনার এখনও দেড় বছর বাকী থাকলেও চেয়ারম্যান প্রার্থী হিসাবে সাংবাদিক মতিয়ার রহমান শুক্রবার বিকাল থেকে রাত অবধি ইউনিয়ন পরিষদ এলাকার বিভিন্ন গ্রাম এলাকায় শতাধিক মোটর সাইকেল শোভাযাত্রার মধ্যদিয়ে তার প্রার্থীতার বিষয়টি ভোটারদেরকে জানান দেন।

সাংবাদিক মতিয়ার রহমানের মোটর সাইকেল শোভাযাত্রায় এলাকাবাসির স্বত:স্ফুর্ত উপস্থিতি ও সমর্থন লক্ষ্য করা যায়। মোটর সাইকেল শোভাযাত্রাটি হাসাদহ ইউনিয়নের হাসাদহ গ্রামের বিভিন্ন পাড়া মহল্লা ছাড়াও বকুন্ডিয়া,বৈদ্যনাথপুর, করিমপুর,শ্রীরামপুর,তারানিবাস,কাটাপোল,মাধ্বপুর,পুরন্দরপুর,মমিনপুর গ্রামের বিভিন্ন হাট-বাজার ও সড়ক প্রদক্ষিণ করেন।

এ সময় সাংবাদিক সাংবাদিক মতিয়ার রহমান,পুরন্দরপুর বাজার ও হাসাদহ বাজারে অনুষ্ঠিত দু’টি পথসভায় বক্তব্য রাখেন। তিনি আমি সাংবাদিকতা পেশার মধ্যদিয়ে এলাকাবাসিকে কয়েক যুগ ধরে সেবা দিয়ে আসছি।

আমার পেশাগত দায়িত্ব পালন কালে যদি কোন ভুলত্রুটি হয়ে থাকলে তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে নির্বাচনকালীন সময়ে আমি সব শ্রেনী-পেশার মানুষের আকুন্ঠ সমর্থন ও সহযোগীতা কামনা করছি। তিনি আরো বলেন,আমি একজন মধ্যবিত্ত ঘরের সন্তান আমার টাকা পয়সা নাই।

আমার আছে একটি সুন্দর মন। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নের প্রতিটি গ্রামে সামাজিক রীতিনীতি চালু করা হবে। গ্রামের বিচার সালিস গ্রামের মানুষের কাছেই ফিরিয়ে দেয়া হবে। কোন গরীব মানুষের নিকট থেকে ট্যাক্য্র আদায় করা হবে না,বরং ট্যাক্য্র কমানো হবে। কাউকে কোন ভাবে হয়রানি করা হবে না।

ইউনিয়ন পরিষদে অবৈধ কোন লেনদেন থাকবে না। সব এলাকায় সমতার ভিত্তিতে সরকারী সুযোগ-সুবিধা বন্টন করা হবে এবং অবকাঠামোগত উন্নয়ন ত্বরান্বিত করা হবে। মোটর সাইকেল শোভাযাত্রায় নেতৃত্বে ছিলেন,হাসাদহ প্রেসক্লাব সাধারন সম্পাদক মনিররুজ্জামান রিপন,আবু বক্কর,শাহাজুল হক,বদর উদ্দিন,আবু বক্কর,শান্তি মালিতা,মাহতাব শাহ,আব্দুল কুদ্দুস,ইউনুস আলী দফাদার প্রমুখ।

মোটর সাইকেল শোভাযাত্রাটি ইউনিয়নের বিভিন্ন গ্রামের সড়ক প্রদক্ষিণ কালে সাংবাদিক মতিয়ার রহমানকে রাস্তায় দাঁড়িয়ে নারী-পুরুষকে অভ্যর্থনা জানাতে দেখা যায়।

উল্লেখ্য,সাংবাদিক মতিয়ার রহমান হাসাদহ ইউনিয়ন জাতীয় পার্টি,হাসাদহ প্রেসক্লাব ও মানবাধিকার সংস্থার উপজেলা সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন।

দুঃশাসন মূলোৎপাটনে জনগণ দৃঢ়প্রতিজ্ঞ: মির্জা ফখরুল ইসলাম আলমগীর

জনগণের সম্মিলিত শক্তির কাছে আওয়ামী শাসকগোষ্ঠীকে পরাজয় বরণ করতেই হবে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x