জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন -রুবেল আহমেদ

আল-শাহরিয়ার বাবুল খানঃ

জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে আন্তরিক ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন দিব্য ফ্যাশন ডিজাইনের ম্যানেজিং ডিরেক্টর মোঃ রুবেল আহমেদ।

 আজ শনিবার(১অক্টোবর)  আমার জন্মদিন।প্রথমেই জ্ঞাপন করছি, সেই মহান আল্লাহকে।যিনি আমাকে, আমাদের সকলের ভালবাসায় সিক্ত ও প্রিয় হবার তৌফিক দিয়েছেন,শুকরিয়া আলহামদুলিল্লাহ।

৩০সেপ্টেম্বর ১২টা বাজার পর থেকেই
আমার শ্রদ্ধেয় মিডিয়ার বড় ভাই-বোন,শ্রমিক ভাই-বোন,সহকর্মী, সহপাঠী,আত্মীয় -স্বজন,বিভিন্ন পেশার শ্রমজীবি ভাই-বোনেরা ও প্রাণ প্রিয় বন্ধুরা ফেসবুক,মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ,ইমোসহ বিভিন্ন মাধ্যমে যারা আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, সকলের প্রতি আমার আমার কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।

প্রত্যেকটা মানুষের কাছে তার জন্মদিনের বার্তাটি আনন্দের।আমার মতো একজন অতিক্ষুদ্র মানুষের কাছেও তেমনই।সৃষ্টি কর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া ও আমার প্রাণপ্রিয় বাবা-মায়ের প্রতি সশ্রদ্ধ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি,যাদের কল্যাণে আমি আজ পৃথিবীর আলো দেখতে পারছি।

আজ শৈশব,কৈশোর আর অনেকটা পেছনে ফেলে যৌবনে আমি।জীবন চলার বাঁকে জন্ম দিয়েছি কত রূপকথা,ছোট -বড় গল্প আর নাটক।ছোট্ট একটা জীবনের ইতিহাসের স্বাক্ষী হয়ে আছি!।এই পৃথিবীতে এমনিই একটি দিনে এসেছিলাম।সেই জন্য আমি আমার সৃষ্টি কর্তা মহান রাব্বুল আলামিনের কাছে দায়বদ্ধ।তিনি আমায় সৃষ্টি করেছেন,তিনিই আমার রব।

জীবনটা অনেক সুন্দর,যদি সুন্দর করে দেখা যায়। তবে একথাও ঠিক, বিচিত্র এই জীবনে বৈচিত্র্যময় হয়ে ওঠা অনেকটাই কঠিন।যারা হয়ে উঠতে পারে তাদেরকেই মানবজাতি সারাজীবন মনে রাখে।পরিশেষে সবার মঙ্গল কামনা করি এবং আমার এই ক্ষুদ্র জীবনে যদি কারোর ক্ষতি করে থাকি,দয়া করে আমাকে ক্ষমা ও সুন্দর দৃষ্টিতে দেখবেন, এই প্রত্যাশা রাখি এবং আমার জন্য দোয়া করবেন।

আশুলিয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কের অভিযোগ যুবকের বিরুদ্ধে

এক সন্তানের জননী ডিভোর্স প্রাপ্ত নারীর সঙ্গে আঠারো বছর বয়সী এক যুবকের একাধিকবার শারিরীক সম্পর্ক স্থাপনের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x