জিএমপি’র কাশিমপুর থানার অভিযানে ইয়াবা ট্যাবলেট সহ এক মাদক কারবারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুর মেট্রােপলিটন পুলিশ (জিএমপি) এর সম্মানিত পুলিশ কমিশনার  মোঃ আনোয়ার হোসেন, পিপিএম (বার), বিপিএম (বার) মহোদয়ের নির্দেশনায় কাশিমপুর থানার অফিসার ইন-চার্জ জনাব আকবর আলী খান সাহেব এর নের্তৃত্বে গত ১৩ই জুলাই সোমবার কাশিমপুর থানার চৌকস পুলিশ অফিসার এসআই/মোহাম্মদ মাহাবুব সঙ্গীয় ফোর্স সহ অত্র থানার সুরাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ২০ (বিশ) পিস ইয়াবা ট্যাবলেট সহ আঃ জলিল নামের এক মাদক কারবারী’কে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত মাদক কারবারী আঃ জলিল (৩৫) গাজীপুর মহানগর কাশিমপুর থানা এলাকার সুরাবাড়ী পশ্চিমপাড়া গ্রামের মৃত শাহারাজ এর ছেলে। তার বিরুদ্ধে কাশিমপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করে ১৪ জুলাই ২০২০ খ্রিঃ মঙ্গলবার বিজ্ঞ আদালতে প্রেরণ করেন কাশিমপুর থানা পুলিশ।

কাশিমপুর থানা সূত্রে জানা যায়, বেশকিছু দিন পুর্বে ৬০০ (ছয়শত) পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রির নগদ ৬,০০,০০০/-(ছয়লক্ষ) টাকা সহ কাশিমপুর থানার সেকেন্ড অফিসার এস.আই/সাইদুল ইসলাম গ্রেফতার করেন। মাদক কারবারী আঃ জলিলের বিরুদ্ধে সাবেক জয়দেবপুর থানায় ০২ (দুই) টি এবং বর্তমান কাশিমপুর থানায় ০২ (দুই) টি মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রয়েছে।।

বাংলাদেশ-কাতারের মধ্যে ১০ চুক্তি-সমঝোতা স্বাক্ষর

নিয়োগ উন্নয়ন ও সুরক্ষা, দ্বৈতকর পরিহারসহ বিভিন্ন বিষয়ে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই করেছে বাংলাদেশ ও কাতার। প্রধানমন্ত্রী...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x