জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে গাঁজাসহ গ্রেফতার ২

জীবননগর থানা পুলিশের অভিযানে মটরসাইকেল যোগে ৭০০ গ্রাম গাঁজাসহ দুজনকে আটক করেছে পুলিশ।
রবিবার (২৫ই সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে তাদেরকে জীবননগর পৌরসভা নারায়ণপুর মোড়ে মোটরসাইকেলের মধ্যে ৭০০ গ্রাম গাঁজাসহ দু’জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, হাসাদহ বাজার পাড়ার  নুরুল হকের ছেলে ইসমাইল হোসেন ও হাসাদহ বাজার পাড়ার পাংখী মিয়ার ছেলে শাহীন।
চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জনাব আব্দুল্লাহ্ আল-মামুন এর দিক নির্দেশনায় প্রতিনিয়ত চুয়াডাঙ্গা জেলার প্রতিটি থানা এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালিত হচ্ছে।এরই ধারাবাহিকতায় পুলিশ সুপারের সার্বিক দিক নির্দেশনায় জীবননগর থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ আব্দুল খালেক এর নেতৃত্বে জীবননগর থানার চৌকস অফিসার এসআই (নিঃ) মোঃ নাহিরুল ইসলাম, এসআই (নিঃ) এস এম রায়হান, এএসআই(নিঃ) মোঃ মাহফুজুর রহমান, এএসআই(নিঃ) মোঃ সাইদুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর পৌরসভাধীন নারায়নপুর তিন রাস্তার মোড়স্থ পাঁকা রাস্তার উপর হইতে  দুপুর আড়াইটার দিকে ৭০০ গ্রাম গাঁজাসহ একটি পুরাতন ব্যবহৃত Freedom ১০০ সিসি মোটর সাইকেলসহ ইসমাইল হোসেন ও শাহীনকে হাতে নাতে  গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে জীবননগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু
প্রক্রিয়াধীন।

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x