জীবননগর পৌরসভা পরিদর্শনে জেলা প্রশাসক আমিনুল ইসলাম

চুয়াডাঙ্গা জেলার জীবননগর পৌরসভার দাপ্তরিক কাজ ও কাঁচাবাজার পরিদর্শন করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক আমিনুল ইসলাম খান।

 

বৃহস্পতিবার(২৩ জুন) সকাল ১০ ঘটিকায় জীবননগর পৌরসভায় এসে পৌঁছালে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জীবননগর পৌর মেয়র রফিকুল ইসলাম। আর এ সময় উপস্থিত ছিলেন,জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ আরিফুল ইসলাম, জীবননগর উপজেলা পরিষদের সহকারী কমিশনার (ভূমি) তিথি মিত্র, জীবননগর পৌর পরিষদের পৌর নিবার্হী কর্মকর্তা জনাব মোঃ জায়েদ হোসেন সহ জীবননগর সকল ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলরবৃন্দ সহ পৌর পরিষদের সকল কর্মকর্তা- কর্মচারী এবং সাংবাদিকবৃন্দ।পরে জেলা প্রশাসক পৌর মেয়রের কার্যালয়ে আলোচনা সভায় অংশ নিয়ে পৌরসভার বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কার্যক্রমের উপর আলোকপাত করেন।

 

এ সময় জীবননগর পৌরবাসীর দীর্ঘদিনের সমস্যা পৌরসভার ময়লার ভাগাড়ের অন্যত্র অপসারণ নিয়ে জেলা প্রশাসকের সঙ্গে আলোচনা করেন পৌর মেয়র এবং কাউন্সিলরবৃন্দ।জেলা প্রশাসককে পৌর মেয়র জানান, জীবননগর পুরাতন পশু হাট থেকে ময়লার ভাগাড় অপসারণ করতে জমি অধিগ্রহণ জরুরী প্রয়োজন এছাড়াও তিনি জীবননগর কাঁচাবাজার উন্নতিকরণ, রাস্তাঘাটের আরো মান উন্নয়ন সহ নানাবিধ বিষয় তুলে ধরেন।জেলা প্রশাসক আমিনুল ইসলাম খান বলেন, চুয়াডাঙ্গা জেলার মধ্যে জীবননগর পৌরসভা উন্নয়নের অন্যতম রোল মডেল।

 

তাছাড়া বাংলাদেশ সরকার প্রতিটি পৌরসভা উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে । তাই জেলা প্রশাসক হিসেবে ময়লার ভাগাড় অপসারণ, পৌরসভার সৌন্দর্যবর্ধন ও পৌর এলাকার পরিবেশ রক্ষায় যে ধরনের সহযোগিতা প্রয়োজন তা তিনি গুরুত্বের সঙ্গে দেখবেন জানান তিনি।

আশুলিয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কের অভিযোগ যুবকের বিরুদ্ধে

এক সন্তানের জননী ডিভোর্স প্রাপ্ত নারীর সঙ্গে আঠারো বছর বয়সী এক যুবকের একাধিকবার শারিরীক সম্পর্ক স্থাপনের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x