জীবননগর মারামারি ঠেকাতে গিয়ে প্রাণ হারালেন দুলাল

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের নতুনপাড়া গ্রামে দু’পক্ষের মধ্যে সৃষ্ট ঘটনায় মারামারি ঠেকাতে গিয়ে রহস্যজনকভাবে মারা গেছেন দুলাল উদ্দিন দুল্যা(৫০) নামের এক প্রান্তিক কৃষক। ঘটনাটি মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় মুহূর্তের মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সুত্র জানায়,জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের নতুনপাড়া গ্রামের রাজা,বাদশা,রায়তুল্যা ও পুটকে গত কয়েক দিন আগের একটি ঘটনায় তাদের প্রতিপক্ষ মোংলাকে মঙ্গলবার সন্ধ্যায় আবারও হামলা করে।

এ সময় পাশে থাকা দুলাল উদ্দিন দুল্যা ও নাসির উদ্দিন তাদেরকে প্রতিহত করতে গেলে দু’পক্ষের হাতাহাতিতে আঘাতপ্রাপ্ত হন দুল্যা ও নাসির। দুল্যা মারাত্মক অসুস্থ্য হয়ে মাটিতে পড়ে গেলে লোকজন তাকে উদ্ধার করে দ্রুত জীবননগর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।

অন্য একটি সুত্র জানায়,দু’পক্ষের মধ্যে মারামারির সময় স্থানীয় বিজিবি ঘটনাস্থলে পৌঁছে লাঠি চার্জ করলে লোকজনের ছুটাছুটির সময় দুল্যা পড়ে গিয়ে আহত হন।মুহূর্তের মধ্যে এলাকায় ছড়িয়ে পড়ে মারামারি করতে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার হয়ে দুল্যা মারা গেছেন।

এ ঘটনায় দামুড়হুদা-জীবননগর সার্কেল এএসপি মুন্না বিশ্বাস, জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এ রিপোর্ট লেখা পর্যন্ত তারা ঘটনাস্থলে অবস্থান করছিলেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,প্রাথমিক ভাবে জানা গেছে দু’পক্ষের মধ্যে মারামারির সময় ঘটনা ঠেকাতে গিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। তবে ঘটনা পুরোপুরি তদন্ত না করা পর্যন্ত কোন কিছু পরিস্কার নয় ।আমরা পর্যবেক্ষণ করছি।

বিস্তারিত পরে জানা যাবে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত মৃত্যুর ঘটনাটি দুর্ঘটনা নাকি হত্যা তা নিশ্চিত হওয়া যায়নি।

আবারও বাড়ল স্বর্ণের দাম

দেশের বাজারে স্বর্ণের দাম আবার বেড়েছে। স্থানীয় বাজারে তেজাবি স্বর্ণের (পিওর গোল্ড) দাম বাড়ায় স্বর্ণের নতুন দাম নির্ধারণ করা হয়েছে।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x