জীবননগর মার্সেল শোরুমে জাতীয় পার্টির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা মার্সেল শোরুমে জাতীয় পার্টির উদ্যোগে দোয়া ও ইফতার পার্টির আয়োজন করা হয়।

গতকাল শুক্রবার ২৯ এপ্রিল জাঁকজমকপূর্ণভাবে ইফতার মাহফিলের আয়োজন সম্পূর্ণ হয়।

উক্ত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন জীবননগর উপজেলা জাতীয় পার্টির সভাপতি অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মুজিবুর রহমান (অনারি)।

দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট রবিউল ইসলাম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,জীবননগর উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মমিনুল ইসলাম হানেহার,সাধারন সম্পাদক মোশাব কাক্কা,জীবননগর পৌর জাতীয় পার্টির সভাপতি আসাদুল ইসলাম মোল্লা, সাধারন সম্পাদক আতিয়ার রহমান,উথলী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি নাসির উদ্দিন, সাবেক সম্পাদক নুরুজ্জামান, হাবিবুর রহমান, বাঁকা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি তরিকুল ইসলাম, সাধারন সম্পাদক আব্দুর রহিম শিকদার, সীমান্ত ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি অমেদুল ইসলাম, সাধারণ সম্পাদক শফিউল ইসলাম শফি, রায়পুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুস শুকুর, সম্পাদক ডা.আব্দুস সবুর,হাসাদহ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ডিএম মতিয়ার রহমান, সম্পাদক আব্দুল হান্নান, মনোহরপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি অবসরপ্রাপ্ত সার্জেন্ট নাসির উদ্দিন,সাধারণ সম্পাদক তৌহিদ জাতীয় পার্টির নেতা শহিদুল ইসলাম,ইমু,সৈয়দ হোসেনসাংবাদিক তাহসানুর রহমান শাহজাহান, প্রমুখ।

ইফতার অনুষ্ঠানে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সফল রাষ্ট্র নায়ক হুসাইন মোহাম্মদ এরশাদের আত্মার মাগফিরাত কামনা ও জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জিএম কাদেরের দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনা করে দোয়া পরিচালনা করেন জীবননগর পৌর জাতীয় পার্টির সভাপতি আসাদুল ইসলাম মোল্লা।

বাংলাদেশ-কাতারের মধ্যে ১০ চুক্তি-সমঝোতা স্বাক্ষর

নিয়োগ উন্নয়ন ও সুরক্ষা, দ্বৈতকর পরিহারসহ বিভিন্ন বিষয়ে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই করেছে বাংলাদেশ ও কাতার। প্রধানমন্ত্রী...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x