জীবন নগর থানার ওসি সাইফুল ইসলামের বিদায়ী সংবর্ধনা

তাহসানুর রহমান  শাহজামাল

চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সোমবার(২০সেপ্টেম্বর ) বিকাল ৫ টার সময় এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জীবন নগর থানার (তদন্ত)ওসি মারুফ হোসেন সহযোগী ছিলেন কোর্ট পুলিশের ইন্সপেক্টর ফেরদৌস ওয়াহিদ, সহযোগিতা করে অপারেশন অফিসার সুখেন্দু বসু ।

এই বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে    প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জীবন নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান (হাফিজ) উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ (অমল) উপজেলার পৌর মেয়র রফিকুল ইসলাম রফিক, এবং জীবন নগর উপজেলার প্রেসক্লাবের সভাপতি এম আর বাবু, জীবন নগর উপজেলার সাংবাদিক সমিতির সভাপতি জাহিদুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক জামাল হোসেন খোকন,হাসাদাহ প্রেসক্লাবের সভাপতি মোঃডি এম মতিয়ার রহমান, সহ-সভাপতি আতিয়ার রহমান সহ সকল সাংবাদিক সদস্য বৃন্দ।

সাধারণ শ্রম জীবি, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী নানা ধরনের মানুষ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই অনুষ্ঠানটি পরিচালনা করেন জীবন নগর উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা।

এই অনুষ্ঠান প্রযেজনায় ছিলেন জীবননগর থানার বিদায়ী ওসি সাইফুল ইসলাম যার কথাটি না বললেই নয়।

জীবন নগর উপজেলাবাসীর সুনামধন্য, সৎ, দায়িত্ববান,যার এক কথা, জনতাই পুলিশ:পুলিশিই জনতা।তিনি ১২ নভেম্বর ২০১৯ জীবন নগর থানায় যোগদান  করেন।

তিনি দীর্ঘ ২৩ মাস জীবন নগর বাসীকে সেবা দিয়ে আগলে রেখেছিলেন। এবং ২০ সেপ্টেম্বর বিদায়ী সংবর্ধনা নিয়ে নতুন কর্মসংস্থাল আলমডাঙ্গা থানায় বদলি করা হয়েছে।

নতুন কর্মসংস্থাল ভালো কাটুক সুন্দর কাটুক এই দোয়া ও শুভেচ্ছা জানায় জীবননগরবাসী এবং জীবন নগর থানার সকল এস,আই,এ এস আই ও কনেস্টেবল।

রৌমারীতে সিএসডিকে নির্বাহী পরিচালক হানিফের বিরুদ্ধে থানায় অভিযোগ

রৌমারীর সিএসডিকে নির্বাহী পরিচালক আবু হানিফ মাষ্টারের (৫০) নামে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। এ ব্যপারে গত ২৩ এপ্রিল রৌমারী থানায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x