টাঙ্গাইল জেলা আ. লীগের সভাপতি ফারুক, সম্পাদক জোয়াহের

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ফজলুর রহমান খান ফারুককে সভাপতি এবং জোয়াহেরুল ইসলাম জোয়াহেরকে পুনরায় সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য কমিটি গঠন করা হয়েছে।

সোমবার বিকেলে ত্রি বাষির্কী সম্মেলনের উদ্বোধক কৃষিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রাজ্জাক এ কমিটি ঘোষণা করেন। সম্মেলনে সভাপতি পদে ৪ জন এবং সাধারণ সম্পাদক পদে ৭ জন প্রার্থী হওয়ার আবেদন করেন। এ সময় কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে এ কমিটি ঘোষণা করা হয়েছে।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য শাহজান খান, আব্দুর রহমান, কামরুল ইসলাম যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এবং শিক্ষা মন্ত্রী দিপু মণি।

প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। বিশেষ বক্তা ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন নাহার চাঁপা, শিক্ষা ও বাণিজ্য সম্পাদক সিদ্দিকুর রহমান, শ্রম ও জনশক্তি সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য মোস্তফা জালাল মহিউদ্দিন, সৈয়দ আব্দুল আউয়াল শামীম, ইকবাল হোসেন অপু এবং মোহাম্মদ সাঈদ খোকন প্রমুখ।

সম্মেলন সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য জোয়াহের ইসলাম জোয়াহের।

সাভারে এসি বিস্ফোরণে আহত অন্তত ৮

সাভারের গেন্ডায় এসি বিস্ফোরণে পথচারীসহ অন্তত ৮ জন আহত হয়েছে। সোমবার (১৫ এপ্রিল) রাত সোয়া ৮টার দিকে গেন্ডা বাসস্ট্যান্ড এলাকার...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x