ঢাকা আন্তর্জাতিক গার্মেন্টস ও টেক্সটাইল এক্সপো শুরু ১৫ ফেব্রুয়ারি

আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে বাংলাদেশের পোশাক ও বস্ত্র খাতের সবচেয়ে বড় আন্তর্জাতিক এক্সিবিশন, ‌‘ঢাকা ইন্টারন্যাশনাল টেক্সটাইল অ্যান্ড গার্মেন্টস মেশিনারি এক্সিবিশন’ (ডিটিজি ২০২৩)।

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় চারদিনব্যাপী এ মেলাটি চলবে ১৮ ফেব্রুয়ারি পর্যন্ত। ডিটিজি’র ১৭তম এ সংস্করণটির আয়োজনে বরাবরের মতই আছে, বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশন (বিটিএমএ) এবং ইয়র্কার্স ট্রেড অ্যান্ড মার্কেটিং সার্ভিস কোং লিমিটেড।

প্রায় দুই দশক ধরে ডিটিজি, বাংলাদেশে টেক্সটাইল ও গার্মেন্টস মেশিনারি পণ্যগুলির অত্যাধুনিক প্রযুক্তি প্রদর্শনের সবচেয়ে বড় প্লাটফর্ম হিসেবে কাজ করে যাচ্ছে। বিগত ৩ বছরের করোনাকালীন পরিস্থিতিতে সবকিছুর মতই থেমে ছিল ডিটিজি’র এ ১৭তম সংস্করণটি। তাই আয়োজকদের প্রত্যাশা, এবারের মেলায় আগ্রহী ব্যবসায়ী, ক্রেতা ও দর্শনার্থী-সবার উপস্থিতিই থাকবে আগের যেকোনো সংস্করণের তুলনায় অনেক বেশি।

আইসিসিবি’র ৪টি হল ও পুরো এক্সপো জোন জুড়ে থাকবে ৩২টি দেশের ১২০০টি আন্তর্জাতিক আইকনিক ব্র্যান্ড এবং ১৬০০টি বুথ-যারা একত্রিত হবে দেশ বিদেশের সর্বাধুনিক গার্মেন্টস ও টেক্সটাইল মেশিনারি সলিউশন নিয়ে।

১৫ থেকে ১৮ ফেব্রুয়ারি-এ চারদিনই মেলাটি দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে বেলা ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত। দর্শনার্থীদের জন্য মেলায় অন-স্পট রেজিস্ট্রেশনের ব্যবস্থা থাকবে। এছাড়া আগে থেকেই অনলাইন রেজিস্ট্রেশন করে ফেলা যাবে নিচের লিংকে গিয়ে–chanchao.com.tw/DTG/visitorReg.asp

রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনীর মেলার উদ্বোধন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা -২০২৪ খিস্টাব্দের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার(১৮এপ্রিল) সকালে কেন্দ্রীয় স্কুল মাঠে প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x