ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হতে যাচ্ছে

শুরু হতে যাচ্ছে ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। রাজধানীর আগারগাঁওয়ে শেরেবাংলা নগর পুরাতন বাণিজ্য মেলার মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে আগে থেকেই দলে দলে মাঠে জড়ো হচ্ছেন নেতা-কর্মীরা।

শনিবার (২৯ অক্টোবর) দুপুর ২টা থেকে সম্মেলন শুরু হওয়ার কথা রয়েছে। এ উপলক্ষে দলীয় প্রতীক নৌকার আদলে বড় আকৃতির মঞ্চ তৈরি করা হয়েছে।

দোহার, সাভার, ধামরাই, নবাবগঞ্জ ও কেরানীগঞ্জ উপজেলা নিয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের ইউনিট গঠিত। বিভিন্ন এলাকা থেকে দলে দলে নেতা-কর্মীরা আসা শুরু করেছেন। এসেছেন জেলার শীর্ষ পর্যায়ের নেতারাও।

সম্মেলনের আগ মুহূর্তে ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমেদ বলেছেন, সম্মেলনের সফলতা নিয়ে কোনো সমস্যা নেই। চারদিক থেকে হাজার হাজার লোক আসা শুরু হয়ে গেছে। ইতোমধ্যেই আমরা খবর পাচ্ছি, এই মাঠে লাখো মানুষের একটা সমাবেশ ঘটবে।

তিনি বলেন, এখান থেকে বার্তা এইটাই, বাংলাদেশের মানুষ বঙ্গবন্ধুর নেতৃত্বে মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছিল। এখন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ব্যাপক উন্নয়ন হচ্ছে, সেই কারণেই সবাই আমাদের এ সম্মেলনকে সফল করছেন।

সম্মেলনের উদ্বোধন করবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি। প্রধান অতিথি থাকবেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এর আগে, ২০১৬ সালের সেপ্টেম্বর মাসে অনুষ্ঠিত হয়েছিল ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

সাহিত্যের আলো ছড়াচ্ছে বরিশাল থেকে প্রকাশিত অবেলার ডাক

অবেলার ডাক সবার জন্য সাহিত্য ম্যাগাজিন নামে একটি লিটল ম্যাগাজিন গত ২০২৩ সালের মাঝামাঝি থেকে বিভাগীয় শহর বরিশাল থেকে নিয়মিত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x