তাহিরপুরে সাংবাদিক আবু জাহানের উপর হামলার ঘটনায় থানায় মামলা

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় জাতীয় দৈনিক লাল সবুজের দেশ প্রত্রিকার তাহিরপুর উপজেলা প্রতিনিধি ও তাহিরপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আবু জাহান তালুকদারের উপর পরিকল্পিতভাবে স্থানীয় একটি সন্ত্রাসী গ্রুপের হামলা ও মারধরের ঘটনায় তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টার সময় উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের নতুন বাজার এলাকায়। সাংবাদিকের উপর এমন নেক্কারজনক হামলার ঘটনায় তাহিরপুর উপজেলা কর্মরত সাংবাদিকরা তীব্র নিন্দা জানানো সহ অচিরেই সাংবাদিক আবু জাহানের উপর হামলার সাথে জড়িত আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনী উর্ধতন কর্মকর্তার প্রতি জোর দাবি জানিয়েছে।

আজ বুধবার বিকালে বালিয়াঘাট গ্রামের মৃত আঃ মতিনের ছেলে ওমর আলী(২৪), ইসলাম পুর গ্রামের জামাল উদ্দিনের ছেলে আঃ হামিদ(২৫), সালমান মিয়া(২৭) কামরুলের ছেলে হ্নদয় মিয়া(২২), এবং অমৃতপুর গ্রামের মৃত আইন বাবুর ছেলে কিবরিয়া(২৬) ও শাহ জালালের ছেলে ইমরান মিয়া(২৬) ওই ৭ জনের নাম উল্লেখ করে ও ২/৩ জনকে অজ্ঞাত রেখে আহত সাংবাদিক আবু জাহান তালুকদার নিজেই বাদি হয়ে মামলাটি দায়ের করেন।

আহত সাংবাদিক আবু জাহান ও থানা পুলিশ সূত্রে জানাযায়, গতকাল ২৬ এপ্রিল সুনামগঞ্জ জেলা সেচ্ছসেবক লীগ এর সহ সভাপতি আবুল খায়ের এর দাওয়াতে তার অফিসে ইফতার শেষে সাংবাদিক আবু জাহান নিজ বাড়ি শ্রীপুর যাওয়ার জন্য অফিস থেকে বের হওয়া মাত্রই অফিসের সামনেই পূর্ব থেকে উৎপেতে থাকা স্থানীয় সংঘবদ্ধ ওই বকাটে সন্ত্রাসী ওমর আলী, আঃ হামিদ, সালমান মিয়া, হ্নদয় মিয়া, এবং কিবরিয়া ও ইমরান মিয়া সহ ১০/১২ জনের একটি গ্রুপ সাংবাদিক আবু জাহানকে ঘেরাও করিয়া অশালীন ও অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে।

এ সময় আবু জাহান কেন গালিগালাজ করছে জানতে চাইলে সন্ত্রাসীর উত্তেজিত হয়ে আবু জাহানের হাত পা ও মুখ চেপে ধরে নতুন বাজারের পূর্ব পাশে খোলা মাঠে নিয়ে গিয়ে এলোপাতাড়ি কিল, ঘুষি ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় সাংবাদিক আবু জাহানের চিৎকারে আশপাশে থাকা লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাকে আহত অবস্থায় ফেলে রেখে চলে যায়।

পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে তাহিরপুর উপজেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তী করে। পরে আজ ২৭ এপ্রিল বুধবার সন্ধ্যায় তাহিরপুর থানায় নিজেই বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

এর সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার বলেন, অভিযোগ পেয়েছি। এ বিষয়ে তদন্তপূর্বক আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

৭৫ বছরের ইতিহাসে রেকর্ড বৃষ্টিতে দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা

ভারী বৃষ্টি ও তীব্র জলাবদ্ধতার কারণে পৃথিবীর সবচেয়ে আধুনিক শহরগুলোর অন্যতম দুবাই বিপর্যস্ত হয়ে পড়েছে। বিশ্বের অন্যতম ব্যস্ত দুবাই বিমানবন্দর...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x