দর্শনায় তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসার পরিচালক গ্রেপ্তার

চুয়াডাঙ্গার দর্শনা থানাধীন তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসার পরিচালক মুফতি গোলাম কিবরিয়াকে গ্রেফতার পর কারাগারে পাঠিয়েছে আদালত।

গতকাল বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুরে আদালতে নেওয়া হলে দর্শনা আমলি আদালতের বিচারক জোহরা খাতুন তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।চুয়াডাঙ্গা কোর্ট পুলিশের পরিদর্শক কেএম জাহাঙ্গীর কবীর সাংবাদিককে এ তথ্য নিশ্চিত করেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ওই ছাত্রীর বাবার মৌখিক অভিযোগের ভিত্তিতে মুফতি গোলাম কিবরিয়াকে আটক করে দর্শনা থানা পুলিশ। দুপুরে মুফতি গোলাম কিবরিয়াকে একমাত্র আসামি করে ধর্ষণ মামলা করা হয়। পরে পুলিশ ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতে পাঠায়।

ওই ছাত্রীকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগামী রোববার তার স্বাস্থ্য পরীক্ষা করা হবে।মুফতি গোলাম কিবরিয়া দর্শনা স্টেশন রোডের তেঁতুলতলা এলাকার মাসুমা জান্নাত মহিলা মাদরাসার পরিচালক।ওই ছাত্রীর মা বলেন, গোলাম কিবরিয়া কয়েকদিন আগে আমার মেয়েকে (১১) ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন।

মেয়ে ভয়ে আমাদের না জানালেও বিষয়টি তার সহপাঠীদের জানায়। পরে সেই সহপাঠীদের অভিভাবকের মাধ্যমে বিষয়টি জানতে পারি আমরা। এখন আমার মেয়ে সমাজে কীভাবে মুখ দেখাবে? আমরা ওই হুজুরের ফাঁসি চাই।

দর্শনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচ এম লুৎফুর কবির বলেন, ওই ছাত্রীর বাবার দায়ের করা ধর্ষণ মামলায় মাদ্রাসার পরিচালক গোলাম কিবরিয়াকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়। আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

সারাদেশের ইটভাটা মালিকদের মধ্যে হতাশা,ভাটা স্থাপন আইনের সংশোধনের দাবি

মাইনুল ইসলাম: বাংলাদেশ ইট প্রস্তুতকারী ভাটা মালিকেরা হতাশা এবং আতঙ্কের মধ্যে দিনযাপন করছেন। সারাদেশের ইটভাটা  মালিকেরা দুর্বিষহ বিভিন্ন প্রকার সমস্যা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x