দর্শনা থানার  ওসি মাহবুবুর রহমান কাজল করোনাকে জয় করে বাড়ি ফিরেছেন

আহসানুর রহমান শাহজানঃ

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুব রহমান কাজল। তিনি রাষ্ট্রীয় দায়িত্ব পালনে এই ব্যাধিতে জড়িয়ে পড়েন। এবারও তিনি চুয়াডাঙ্গার মধ্যে শ্রেষ্ঠ ইনচার্জ (ওসি) নির্বাচিত হন ।তবে মনের জোড়ে করোনাকে হারিয়ে ফিরে এসেছেন তিনি। দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুব রহমান কাজল বলেন, করোনার ঝুঁকির মধ্যেও সরকারী নির্দেশনা অনুসারে জেলার সাধারণ মানুষের জন্য কাজ করেছি। দায়িত্ব পালনে ছিলাম অপোষহীন। হঠাৎ একদিন অনুভব করলাম শরীর খারাপের দিকে যাচ্ছে। দেখা দিচ্ছে করোনার উপসর্গ। ২৯মে করোনা রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকে হোম আইসোলেশনে ছিলাম। প্রথম পরীক্ষায় সর্বশেষ ১০ জুন করোনা রিপোর্ট আসে নেগেটিভ। তিনি আরো বলেন, করোনা জয়ের প্রথম হাতিয়ার ছিলো নিজের মনোবল। নিয়মিত বেশ কয়েকটি ওষুধ সেবন করার পাশাপাশি ভিটামিন সি ও ডি যুক্ত খাবার খেয়েছি। সাথে ছিল গরম পানি। মাহবুবুব রহমান কাজল দর্শনায় প্রথম থানার প্রথম অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করেন।

আশুলিয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কের অভিযোগ যুবকের বিরুদ্ধে

এক সন্তানের জননী ডিভোর্স প্রাপ্ত নারীর সঙ্গে আঠারো বছর বয়সী এক যুবকের একাধিকবার শারিরীক সম্পর্ক স্থাপনের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x