দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়াল গ্রেপ্তার

ভারতের দিল্লির মুখ্যমন্ত্রী আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেপ্তার করেছে দেশটির কেন্দ্রীয় অর্থ মন্ত্রণালয়ের তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। আজ বৃহস্পতিবার (২১ মার্চ) তার নিজ বাসভবন থেকে মদ নীতি কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়। খবর এনডিটিভি ও টাইমস অব ইন্ডিয়ার।

ভারতের ইতিহাসে এই প্রথম কোনো রাজনৈতিক নেতা মুখ্যমন্ত্রী থাকাকালীন অবস্থায় গ্রেপ্তার হলেন। এ বিষয়ে আম আদমি পার্টি থেকে জানানো হয়েছে, অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার হলেও তার পদে অধিষ্ঠিত থাকবেন।

দেশটির গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানায়, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেপ্তারের আগে প্রায় দুই ঘণ্টা তাকে জিজ্ঞাসাবাদ করেছে ইডি। সন্ধ্যার আগে ইডির একটি দল কেজরিওয়ালের বাসভবনে পৌঁছায়। এই ঘটনার পর দিল্লি পুলিশ তার বাসভবনের চারপাশে নিরাপত্তা জোরদার করেছিল।

জাতীয় ঈদগাহে থাকবে পাঁচ স্তরের নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা: ডিএমপি কমিশনার

জাতীয় ঈদগাহে সুষ্ঠুভাবে ঈদের জামাত অনুষ্ঠিত করার লক্ষে ৫ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x