দুর্গাপূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের মাঝে দুই দিনের সফরে ফাতিনাজ ফিরোজ

সনাতন ধর্মালম্বীদের বৃহত্তর ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিতে নিজ এলাকায় হিন্দু সম্প্রদায়ের মাঝে দুই দিনের সফরে এসেছেন ঝালকাঠি-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য, স্টামফোর্ড ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ফাতিনাজ ফিরোজ।

সফরের প্রথমদিন ১ অক্টোবর শনিবার সন্ধ্যায় উপজেলার দলীয় নেতাকর্মী, সুধীজন, হিন্দু ধর্মালম্বীদের গন্যমান্য ও ধর্মীয় নেতাদের সাথে মতবিনিময় করেন তিনি।

এ সময় ফাতিনাজ ফিরোজ বলেন, যুগ ধরে সকল ধর্মের মানুষ পূজা মন্ডপে ঘুরতে আসাটা বাঙালীর ঐতিহ্য। আইন শৃঙ্খলা রক্ষা ও প্রতিটি মন্ডপে শান্তিপুর্ণ পরিবেশ বজায় রাখতে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি দলীয় নেতাকর্মীদের সতর্ক প্রহরীর ভূমিকা পালন করতে হবে। দেশরত্ম শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলেই দেশে সকল ধর্মের মানুষ নিজেদের ধর্মীয় উৎসব সুষ্ঠু-সুন্দর ভাবে পালন করতে পারে।’

পরে তিনি রাজাপুর উপজেলার বিভিন্ন এলাকায় স্বারদীয় দূর্গা পূজা উপলক্ষে পুজা উদযাপন কমিটির হাতে নিজে উপস্থিত থেকে নিজস্ব তহবিল থেকে অনুদান প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট খাইরুল আলম সরফরাজ ও সাধারণ সম্পাদক জিয়া হায়দার খান লিটন,
যুগ্ন সম্পাদক মজিবুর রহমান ,
সাংগঠনিক সম্পাদক রিয়াজ উদ্দিন আহমেদ,
মোঃ ডেজলিং তালুকদার, ছাত্রলীগের সভাপতি পারভেজ বাবু, সাধারণ সম্পাদক ফয়সাল মৃধা সহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং হিন্দু-বৈদ্য-খ্রীষ্টান ঐক্য পরিষদের নেতা কর্মী এছাড়াও গন্যমান্য ব্যক্তি বর্গ।

ইরান উত্তেজনা বাড়াতে চায় না, পুতিনকে টেলিফোনে রাইসি

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি টেলিফোনে রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে কথা বলেছেন। আলাপে রাইসি বলেছেন, ইসরায়েলের ওপর তেহরানের হামলা ছিল...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x