দেলদুয়ারে বিয়ের প্রলোভনে ধর্ষনের অভিযোগে আদালতে মামলা

মোঃ রাশেদ সরকার, দেলদুয়ার, টাঙ্গাইলঃ

টাঙ্গাইলের দেলদুয়ারে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষনের অভিযোগ উঠেছে চাকুরিচ্যুত বিজিবি সদস্য আয়নাল হকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে এলাসিন ইউনিয়নের সানবাড়ী গ্রামে। ভূক্তভোগী ২দফা সামাজিক সালিশি বৈঠকে বিচার না পেয়ে অবশেষে ৩ এপ্রিল আদালতে মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণ থেকে ও ওই নারীর সঙ্গে কথা বলে জানা যায়, সানবাড়ী গ্রামের মো. নেপাল মিয়ার ছেলে সাবেক বিজিবি সদস্য আয়নাল হক প্রতিবেশি বিবাহীতা এক সন্তানের মাকে সময়ে অসময়ে কু-প্রস্তাব ও উত্যক্ত করতে থাকে এবং বিয়েরও প্রলোভন দেখায়। এক পর্যায়ে ওই নারী আয়নালের কু-প্রস্তাবে রাজি হয়ে তার সঙ্গে বিভিন্ন স্থানে একাধিকবার অনৈতিক ও দৈহিক সম্পর্ক গড়ে তোলেন। তাদের এ সম্পর্কের কথা জানাজানি হলে স্বামীর সঙ্গে ওই নারীর বিবাহ বিচ্ছেদ হয়।

বিচ্ছেদের পর পিত্রালয়ে ফিরে এসে তাদের অনৈতিক সম্পর্ক বেপরোয়াভাবে চলতে থাকে। বিয়ে করে স্ত্রী হিসেবে স্বীকৃতি চাইলে আয়নাল কৌশলে বিষয়টি বার বারই বিষয়টি পাশ কাটিয়ে যায়। বার বার বিয়ের তাগিদ দেয়ায় ভূক্তভোগী নারী ও তার মাকে এলাসিন বাজারে শারিরিক নির্যাতন করে। বিষয়টি নিয়ে একাধিকবার সালিশি বৈঠকও হয়েছে। কিন্তু সালিশি বৈঠক ফলপ্রসূ না হওয়ায় ওই নারী টাঙ্গাইলের বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে আয়নালকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন।

অভিযোগ প্রসঙ্গে আয়নাল হক বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সত্য নয়। আর যেহেতু আদালতে মামলা হয়েছে সত্য মিথ্যা আদালতই প্রমান করবে।

স্থানীয় ইউপি সদস্য সেলিম মিয়া বলেন, এটা পুরনো ঘটনা এ বিষয়ে একাধিক সালিশি বৈঠক হয়েছে। কিন্তু কোন বৈঠকেই আমি উপস্থিত ছিলাম না। তবে এ ঘটনায় দায়ের করা মামলার কপি আমি পড়েছি।

এলাসিন ইউপি চেয়ারম্যান মানিক রতন বলেন, আয়নালের সঙ্গে একটি মেয়ের অনৈতিক সম্পর্কের কথা শুনেছি। এ বিষয়ে বিচার সালিশও হয়েছে পরে নাকি আদালতে মামলাও হয়েছে।

মিতুকে আমার ছেলে খুন করেছে, তাকে আপনি মাফ করে দিন

মেয়ে মাহমুদা খানম মিতুকে খুনের জন্য জামাতা সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে দায়ী করেছেন মিতুর মা শাহেদা মোশাররফ। তিনি বলেন,...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x