দেশি গাভী এক সাথে তিনটি বাচ্চা প্রসব

লালমনিরহাটের হাতীবান্ধায় এক সাথে তিনটি বাচ্চা প্রসব করেছে একটি দেশি গাভী। এমন ঘটনা যদিও প্রথম নয় তবুও ওই বাচ্চা তিনটি দেখতে ওই এলাকার উৎসুক জনতা ভিড় জমাচ্ছেন সেখানে। এমনকি সোশ্যাল মিডিয়ায় ছবি প্রকাশ করায় বেশ ভাইরাল হয়েছে ওই গাভীসহ বাচ্চা তিনটি।বুধবার দুপুরে উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের বোর্ডের হাট কাল্টুর বাজার এলাকার বাসিন্দা নুর হোসেনের বাড়িতে ওই গাভীটি বাচ্চা তিনটি প্রসব করে। বাচ্চা তিনটি বর্তমানে সুস্থ আছেন বলে জানান গাভীর মালিক নূর হোসেন।

এ বিষয়ে জানতে চাইলে নুর হোসেন বলেন, আমার গাভীর বাচ্চা হবে জানতাম। কিন্তু এক সাথে তিনটি বাচ্চা প্রসব করবে তা আমি কল্পনাও করতে পারিনি। এটি আল্লাহর অশেষ রহমত। এছাড়া এক সাথে তিনটি বাচ্চা হওয়ায় আমি ও আমার পরিবারের সকলে খুবই আনন্দিত।

বুধবার দুপুরে হঠাৎ গাভীটি ডাকাডাকি শুরু করে। তখন বুঝতে পাই বাচ্চা প্রসব করবে। তাই তাকে নিরাপদ স্থানে নিয়ে যাই। এ সময় প্রথমে একটি বাচ্চা প্রসব করে। তবে অবাক হই এর কিছুক্ষণ পর আরও একটি বাচ্চা প্রসব করে এবং আবারো আরও একটি বাচ্চা প্রসব করে।এছাড়া বাচ্চা তিনটি সুস্থ রয়েছে বলেও জানান তিনি।

এ বিষয়ে উপজেলা প্রাণী সম্পদ অফিসের ভেটেনারি সার্জন ডা. মো. মোতাহারুল ইসলাম বলেন, এটা স্বাভাবিক বিষয়। একটি গাভীর তিনটি বাচ্চা হতেই পারে।

৭৫ বছরের ইতিহাসে রেকর্ড বৃষ্টিতে দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা

ভারী বৃষ্টি ও তীব্র জলাবদ্ধতার কারণে পৃথিবীর সবচেয়ে আধুনিক শহরগুলোর অন্যতম দুবাই বিপর্যস্ত হয়ে পড়েছে। বিশ্বের অন্যতম ব্যস্ত দুবাই বিমানবন্দর...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x