দোয়ারাবাজার উপজেলা উপ নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী

দোয়ারাবাজার উপজেলা উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যা ৭ টায় দোয়ারাবাজার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সুনামগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মুরাদ উদ্দিন হাওলাদার বেসরকারি ফলাফল ঘোষণা করেন।

ঘোষিত বেসরকারি ফলাফলে উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী স্বতন্ত্র প্রার্থী (কাপ পিরিচ) প্রতীকের ১৯ হাজার ৯০৯ ভোট পেয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক এম এ বারী (আনারস) পেয়েছেন ১৩ হাজার ৬৮৭ ভোট। ৬২১৫ ভোটে বিএনপির সহসাংগঠনিক সম্পাদক এম এ বারী প্রার্থী পরাজিত হলেন আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থীর কাছে।

এছাড়াও এই নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী নুরুল ইসলাম পেয়েছেন ৩ হাজার ৬৭৪ ভোট, জাতীয় পার্টির প্রার্থী আবু সালেহ পেয়েছেন ২০ ভোট।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর করোনায় আক্রান্ত হয়ে মারা যান দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুর রহিম। তার শূন্য পদে নির্বাচন কমিশনের (ইসি) আয়োজনে বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) শান্তিপূর্ণ ভোটগ্রহন অনুষ্ঠিত হয়।

তবে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মোট ৫৯টি কেন্দ্রের অধিকাংশতেই ভোটারদের উপস্থিতির হার ছিল কম। শতকরা ২২.২৭ ভাগ ভোট কাস্ট হয়। মোট ভোটার সংখ্যা ১৬৯২২৬। মোট প্রদত্ত (কাস্টিং) ভোট সংখ্যা ৩৭৪৭০ ।

অতিরিক্ত সচিব পদে ১২৭ কর্মকর্তার পদোন্নতি

প্রশাসনের ১২৭ জন যুগ্ম সচিবকে পদোন্নতি দিয়ে অতিরিক্ত সচিব করা হয়েছে। প্রায় এক বছর পর অতিরিক্ত সচিব পদে পদোন্নতি দেওয়া...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x