দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতিরোধে স্বাধীনতার চেতনা চর্চার দাবিসহ জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নতুনধারার

সরকারের মন্ত্রী-এমপি-জনপ্রতিনিধি-আমলাসহ সর্বস্তরের মানুষদের সমন্বিত চেষ্টায় দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতিরোধে স্বাধীনতার চেতনা চর্চার দাবিসহ জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা জানিয়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ।

চেয়ারম্যান মোমিন মেহেদীর নেতৃত্বে জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে সারাদেশে সাংগঠনিকভাবে দিনটি পালন করেছে ছাত্র-যুব-জনতার রাজনৈতিক মেলবন্ধন নতুনধারা বাংলাদেশ এনডিবি। মোমিন মেহেদী শ্রদ্ধা অপর্ণের পর গণমাধ্যমের সাথে আলাপকালে বলেন, স্বাধীনতার এই মাসে, পবিত্র রমজান মাসে দ্রব্যমূল্য বৃদ্ধিকারীরা ধর্ম-মানবতাবিরোধী। এই ধর্ম-মানবতাবিরোধীদের বিরুদ্ধে-দুর্নীতিবাজদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিতেও ব্যর্থ হয়েছে সরকার। কারণ সরকারের ভেতর লুকিয়ে আছে স্বাধীনতা বিরোধী দুর্নীতিবাজ-জঙ্গী ও জামায়াত চক্র।

২৬ মার্চ সকাল ১০ টায় জাতীয় স্মৃতিসৌধে এসময় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, ভোলা জেলা এনডিবির সমন্বয়ক শাহ আলম হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনীর মেলার উদ্বোধন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা -২০২৪ খিস্টাব্দের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার(১৮এপ্রিল) সকালে কেন্দ্রীয় স্কুল মাঠে প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x