নিষিদ্ধ মাটি ভর্তি ট্রাক্টরে চাকায় পিষ্ট হয়ে এক ব্যক্তির অকাল মৃত্যু।

জীবননগর উপজেলার হাসাদাহ ইউনিয়নের কাটাপোল গ্রামের দক্ষিণ পাড়ায় মাটি ভর্তি ট্রাক্টর এর চাকার নিচে পড়ে অহিদুল ইসলাম (৩৫)নামে এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়। ঘটনাটি১৬ ই মার্চ মঙ্গলবার সকাল ১০ টার দিকে  স্ত্রী  পুত্রসন্তান নিয়ে ভায়রা ভাইয়ের বাড়ির উদ্দেশ্যে রওনার পথিমধ্যে এ ঘটনা ঘটে। জানা গেছে মৃত অহিদুল ইসলাম(৩৫) মহেশপুর থানার শঙ্কহদা গ্রামের শমসেরের ছেলে  জীবননগর উপজেলার কাটাপোল বিলপাড়া শ্বশুরবাড়ি থেকে মিনাজপুর ভাইরা ভাইয়ের  বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হলে,কাটাপোল দক্ষিণ পাড়ার রাস্তার ব্যাঁকে  মাটি ভর্তি ট্রাক্টর এর ধাক্কালেগে  মৃত অহিদুল ইসলামের ছেলে-স্ত্রী  পড়ে যায়।

মৃত অহিদুল ইসলাম এর স্ত্রী কোনোভাবে বেঁচে যায়। কিন্তু তার ছেলে ইয়াসিন (১৩) পায়ে গুরুতর আহত হলে জীবননগর সদর এ নিয়ে যাওয়া হয়এবং অহিদুল ইসলাম মাটি ভর্তি  ট্রাক্টর এর চাকার নিচে মাথা পিষ্ট হয়ে মাথার মগজ বের হলে,তৎক্ষণাৎ এলাকাবাসী  কাটাপোল গ্রামে  একটি বাশের  মাচাতে রাখে। এ খবর পেয়ে ঘটনাস্থলে  নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মুমিন লিংকন উপস্থিত হলে,

কে বা কারা এলাকাবাসীকে উসকিয়ে তার  উপর ইট দিয়ে তাকে গুরোতর ভাবে আহত করে। পরে জীবননগর থানার পুলিশ এলে লাশটিকে না দেওয়ার জন্য জোর প্রচেষ্টা চালায় এলাকাবাসী। প্রায় টানা তিন ঘন্টার পর অহিদুল ইসলামকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথিমধ্যে মৃত্যু হয়। জানা গেছে, মাটি ভর্তি  ট্রাক্টরটি জীবননগর উপজেলার বাঁকা এলাকার মাসুম ব্রিকসের এই মাটি  নিয়ে যাচ্ছিল তারা।

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x