পাবনায় অপু বিশ্বাসকে সরাসরি এক নজর দেখতে হাজারো মানুষের ভিড়

ঢালিউডের অন্যতম শীর্ষ নায়িকা অপু বিশ্বাস। অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। বিরতি শেষে আবারও সিনেমার শুটিংয়ে ফিরেছেন।একাধিক নতুন সিনেমা এখন তার হাতে। এরই ধারাবাহিকতায় ’প্রেম প্রীতির বন্ধন’ নামের নতুন একটি সিনেমার শুটিং শুরু করেছেন অপু বিশ্বাস।

গত (৩০ সেপ্টেম্বর) পাবনা জেলায় এ সিনেমাটির শেষ ভাগের দৃশ্যধারণ কাজ শুরু হয়েছে।এতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক জয় চৌধুরী।যিনি এর আগে ‘হিটম্যান’ সিনেমায় অপু বিশ্বাসের সহশিল্পী হিসেবে কাজ করেছেন জয়।

এদিকে,অপু বিশ্বাস পাবনায় সিনেমা শুটিং করছেন,এটা শুনেই পাবনা এবং তার পাশ্ববর্তী এলাকার হাজার-হাজার মানুষ দলবেঁধে সিনেমার শুটিং ও অপু বিশ্বাসকে কাছ থেকে একবার দেখার জন্য আসছেন।কিন্তু এতো মানুষের ভিড় সামলাতে হিমশিম খাচ্ছে সিনেমার টিমের সদস্যরা।

শুটিংয়ের সঙ্গে দেশের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসকে সরাসরি দেখার সুযোগ তাই জটলাও বেশি।এতে করে পরিচালকের সময়ও নষ্ট হচ্ছে, তবে পরিচালকের কোনো অভিযোগ নেই।

তিনি বরং খুশি হচ্ছে। জানা গেছে,’প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার ৭০ ভাগ কাজ আগেই শেষ হয়েছে।বাকি অংশের দৃশ্যধারণ চলছে।গত ২-৩ দিন ফাইটের দৃশ্যধারণ ছিলো।আজ চলছে গানের দৃশ্যধারণ।

‘প্রেম প্রীতির বন্ধন’ ছবিটি পরিচালনা করছেন সোলায়মান আলী লেবু।এটি নির্মিত হচ্ছে উপমা কথাচিত্রের ব্যানারে। এ চলচ্চিত্রে অপু বিশ্বাস-জয় চৌধুরী ছাড়াও আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদসহ অনেকে।গত ১৭ মে বিএফডিসির ৯ নম্বর ফ্লোরে সিনেমাটির মহরতের মাধ্যমে শুটিং শুরু হয়।

প্রসঙ্গত,অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ ‘প্রিয় কমলা’ সিনেমাটি গতমাসে মুক্তি পায়। অপু অভিনীত ‘ছায়াবৃক্ষ’ এবং ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

মিতুকে আমার ছেলে খুন করেছে, তাকে আপনি মাফ করে দিন

মেয়ে মাহমুদা খানম মিতুকে খুনের জন্য জামাতা সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে দায়ী করেছেন মিতুর মা শাহেদা মোশাররফ। তিনি বলেন,...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x