পূর্ব শত্রুতার জের ধরে দোকান ঘরে আগুন,দগ্ধ ১

বাকেরগঞ্জ প্রতিনিধিঃ

বরিশাল জেলা বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের শাকবুনিয়া এলাকার এমপির বাজারে গভীর রাতে জমিজমা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে দোকান ঘরে আগুন দেয়।দোকান ঘর পুড়ে ছাই হইয়ে যায়, শাহ আলম খান বলেন আমার প্রায় ৭ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়।। আগুন নিভাতে গিয়ে একজন অগ্নিদগ্ধ হয়েছেন। আহত অগ্নিদগ্ধ আনোয়ার হোসেন ( ৩৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছেন।

শাহ আলম খান বাদি হয়ে বাকেরগঞ্জ থানায় লিখত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সুত্রে জানা যায়, বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের শাকবুনিয়া এলাকার এমপির বাজারে ব‍্যবসায়ী শাহ আলম খানের সাথে জমাজমি নিয়ে একই গ্রামের মোঃ শহিদুল জোমাদ্দার (২৮), পিতাঃ আঃ খালেক জোমাদ্দার, ০২। মােঃ মিলন জোমাদ্দার, (৩০), পিতা মৃতু আঃ বারেক জোমাদ্দার, ০৩। চান মিয়া জোমাদ্দার (৬০), পিতা-মৃতঃ ময়নুদ্দিন জোমাদ্দার, ০৪। আঃ খালেক জোমদ্দা র (৬০), পিতা-মৃত আব্দুল জোমাদ্দার, ০৫। মােঃ সজিব জোমাদ্দার (১৮), পিতাঃ আঃ খালেক জোমাদ্দারের সাথে জমিজমা নিয়ে দির্ঘদিন বিরোধ চলে আসছে।

তারই জের ধরে ৩মে রাত প্রায় ২টার সময় শাহ আলমের দোকান ঘরে অগ্নিসংযোগ করে। এতে শাহ আলমের প্রায় ৭ লক্ষাধিক টাকার মালমাল পুড়ে ভস্মীভূত হয়। বাকেরগঞ্জ থানার এস আই আবদুল্লাহ মামুন ঘটনাস্থলে পরিদর্শন করেছেন।

উল্লেখ্য শহিদুল জোমাদ্দার ও মিলন জোমাদ্দার এরা এলাকায় বিভিন্ন অপরাধের সাথে জড়িত।এদের ভয়ে এলাকার সাধারণ মানুষ মুখ খুলতে সাহস পায়না। তাই এরা বিভিন্ন অপরাধ করেও পার পেয়ে যাচ্ছে। তাই এলাকার সর্ব সাধারণের এটাই দাবি এদের বিচার চায় এবং এদের কাছ থেকে সাধারণ মানুষ মুক্ত চায়।

সাহিত্যের আলো ছড়াচ্ছে বরিশাল থেকে প্রকাশিত অবেলার ডাক

অবেলার ডাক সবার জন্য সাহিত্য ম্যাগাজিন নামে একটি লিটল ম্যাগাজিন গত ২০২৩ সালের মাঝামাঝি থেকে বিভাগীয় শহর বরিশাল থেকে নিয়মিত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x