প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মোদীর শুভেচ্ছা বার্তা

মানুষের উন্নয়নে প্রতিবেশি দেশগুলোর সঙ্গে পারস্পরিক আরো ভাল সহযোগিতার ওপর জোর দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার (২৭ সেপ্টেম্বর) গণভবনে বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার রীভা গাঙ্গুলী দাস বিদায়ী সাক্ষা করতে গেলে প্রধানমন্ত্রী এ কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর মূখ্য সচিব ড. আহমদ কায়কাউস, প্রেস সচিব ইহসানুল করিম এবং ঢাকায় নিযুক্ত ভারতের ডেপুটি হাই কমিশনার। পরে সাক্ষাতের বিষয়ে সাংবাদিকদের ব্রিফ করেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব।এসময় প্রেস সচিব ইহসানুল করিম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভারতের বিদায়ী হাই কমিশনার রীভা গাঙ্গুলী দাস সৌজন্য সাক্ষাত করেছেন।

হাই কমিশনার কোভিড-১৯ মহামারী, রোহিঙ্গা সংকট ছাড়াও দ্বিপাক্ষিক স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। সাক্ষাতকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পক্ষে একটি চিঠি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে হস্তান্তর করেন। চিঠিতে ভারতের প্রধানমন্ত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে তাকে শুভেচ্ছা জানান। হাই কমিশনারও প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাও নরেন্দ্র মোদি ও রিভা গাঙ্গুলীকে ধন্যবাদ জানিয়ে ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে ভারতের অবদানের কথা স্মরণ করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাই কমিশনারকে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা ও বাংলাদেশের এতিহ্যবাহী জামদানি শাড়ি উপহার দেন।

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x