প্রযুক্তিতে দক্ষ না হলে ডিজিটাল যুগের চ্যালেঞ্জ মোকাবিলা কঠিন হবে: আইসিটি মন্ত্রী

বাংলাদেশের শিক্ষার্থীরা মেধাবী ও সৃজনশীল, উল্লেখ করে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, ‘উপযুক্ত শিক্ষার মাধ্যমে শিক্ষার্থীদের ডিজিটাল প্রযুক্তিতে দক্ষ করে গড়ে তুলতে না পারলে ডিজিটাল যুগের চ্যালেঞ্জ মোকাবিলা করে টিকে থাকা কঠিন হবে।’

আজ রোববার (১৬ জানুয়ারি) ঢাকায় ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস, অ্যাগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত মাসব্যাপী অনুষ্ঠানমালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী বলেছেন, ‘আমাদের বিশাল জনগোষ্ঠীকে মানবসম্পদ হিসেবে গড়ে তুলতে না পারলে তা হবে আমাদের জন্য কঠিন সংকট। এ সংকটের দায় আমাদেরকেই বহন করতে হবে।

শিক্ষার ডিজিটাল রূপান্তরের মাধ্যমে এ দায় থেকে মুক্ত হওয়া সম্ভব।’

প্রথম ধাপে বিনা ভোটে নির্বাচিত ২৬ প্রার্থী

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৬ প্রার্থী নির্বাচিত হয়েছেন। এসব পদে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x