বগুড়ার শেরপুরে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

 শাহীন  শেরপুর প্রতিনিধি

বগুড়ার শেরপুরে বর্ণ্যাঢ্য নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। দিনটি উপলক্ষে সোমবার (১১নভেম্বর) সকালে শহরের স্থানীয় বাসষ্ট্যান্ডস্থ দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন নেতাকর্মীরা। উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে একটি বর্ণ্যাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
উপজেলা যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ¦ হাবিবর রহমান। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান ভুট্টোর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহজামাল সিরাজী, উপজেলা আওয়ামীলীগ নেতা আহসান হাবিব আম্বীয়া, বদরুল ইসলাম পোদ্দার ববি, শামীম ইফতেখার শামিম, পিএস কোরবান আলী মিলন, কৃষকলীগ নেতা আশরাফুল আলম আইয়ুব খান, যুবলীগ নেতা ফেরদৌস সরকার মুকুল, আরিফুজ্জামান সরকার আরিফ, আরিফ মোল্লা, ছাত্রলীগ নেতা মো. সোহেল রানা, সৌরভ আহম্মেদ সুমন, মানিক দত্ত, আবু রায়হান জন, ফরিদ উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন। সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এমপি হাবিবর রহমান বিএনপি-জামায়াত জোটের যে কোন ষড়যন্ত্র ও নৈরাজ্য মোকাবেলায় যুবলীগের নেতাকর্মীদের অগ্রণী ভূমিকা পালনের আহবান জানান।

সারাদেশের ইটভাটা মালিকদের মধ্যে হতাশা,ভাটা স্থাপন আইনের সংশোধনের দাবি

মাইনুল ইসলাম: বাংলাদেশ ইট প্রস্তুতকারী ভাটা মালিকেরা হতাশা এবং আতঙ্কের মধ্যে দিনযাপন করছেন। সারাদেশের ইটভাটা  মালিকেরা দুর্বিষহ বিভিন্ন প্রকার সমস্যা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x