বঙ্গভবনের দরবার হলে ঈদের নামাজ আদায় করবেন রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবারও বঙ্গভবনের দরবার হলে পরিবারের সদস্য ও কিছু কর্মকর্তার সঙ্গে ঈদুল আজহার নামাজ আদায় করবেন। রোববার (১০ জুলাই) সকাল সাড়ে ৮টায় দরবার হলে ঈদের জামাত অনুষ্ঠিত হবে।

 

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন জানান, বঙ্গভবনের দরবার হলে ঈদের জামাতে অংশগ্রহণের পর সারা দিন পরিবারের সঙ্গে সময় কাটাবেন রাষ্ট্রপতি।

 

স্বাভাবিক সময়ে রাষ্ট্রপতি জাতীয় ঈদগাহে জনসাধারণের সঙ্গে ঈদের নামাজ আদায় করেন। করোনা সংক্রমণের কারণে রাষ্ট্রপতি আবদুল হামিদ ২০২০ পরবর্তীসময়ে পাঁচটি ঈদের নামাজ দরবার হলে আদায় করেছেন। এর ধারাবাহিকতায় এবারও ঈদুল আজহার নামাজও বঙ্গভবনের দরবার হলে আদায় করবেন তিনি।

 

অন্যদিকে, ঈদুল আজহা উপলক্ষে শনিবার (৯ জুলাই) এক বাণীতে দেশবাসীসহ মুসলিম উম্মাহকে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি। নিম্ন আয়ের মানুষ যেন ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয় এবং ঈদ-উৎসবে শামিল হতে পারে, সে লক্ষ্যে তিনি বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনীর মেলার উদ্বোধন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা -২০২৪ খিস্টাব্দের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার(১৮এপ্রিল) সকালে কেন্দ্রীয় স্কুল মাঠে প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x