বাংলাদেশ-আফগানিস্তানের আচরণে খুশি নয় পাকিস্তান

এশিয়া কাপের এবারের আসরের আয়োজক পাকিস্তান। সেপ্টেম্বরে ঘরের মাঠে এশিয়া কাপ আয়োজন করতে চায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

কিন্তু ভারত এশিয়া কাপ খেলতে পাকিস্তান যেতে চায় না। শুধু তাই নয়, ভারতের খেলাগুলো নিরপেক্ষ ভেন্যু আর বাকি দেশগুলোর খেলা পাকিস্তানে আয়োজনের প্রস্তাবেও রাজি নয় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। ভারত চায় এবার এশিয়া কাপ যেন বাংলাদেশ বা শ্রীলংকা আয়োজন করুক। পাকিস্তানের আশা ছিল বাংলাদেশ, শ্রীলংকা ও আফগানিস্তান এশিয়া কাপ খেলতে পাকিস্তান সফরে যেতে ভারতকে বুঝাবে। তা না করে ভারতের সঙ্গে পাকিস্তান সফর নিয়ে নেতিবাচক মনোভাব প্রকাশ করায় হতাশ পাকিস্তান। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান নাজাম শেঠি এশিয়া কাপের বিষয়ে বাংলাদেশ, আফগানিস্তান ও শ্রীলংকার আচরণে ক্ষুব্ধ।

ক্রিকেট পাকিস্তান লিখেছে, পিসিবির একটি সূত্র সংবাদ সংস্থা পিটিআইকে বলেছে, নাজাম শেঠি আশা করেছিলেন পাকিস্তানের সঙ্গে দীর্ঘদিনের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকা বাংলাদেশ, শ্রীলংকা ও আফগানিস্তান পিসিবির দেওয়া প্রস্তাবের বিষয়ে ভারত ও এশিয়ান ক্রিকেট কাউন্সিল বোর্ড সদস্যদের রাজি করাবে। কিন্তু গত কয়েক দিনে যে পরিস্থিতি তৈরি হয়েছে, তাতে তিনি হতাশ। বিশেষ করে এই বোর্ডগুলোর কয়েকটির প্রধান যখন আইপিএল ফাইনাল দেখতে ভারতে গিয়েছিলেন এবং বিসিসিআই সচিব জয় শাহর সঙ্গে দেখা করেছিলেন। এ কারণেই শ্রীলংকার ওয়ানডে সিরিজ খেলার প্রস্তাব না কোচ করে দিয়েছে পাকিস্তান।

এ বিষয়ে পিসিবি সূত্রের মন্তব্য, পিসিবি আর শ্রীলংকা ক্রিকেট বোর্ডের সম্পর্ক যে অস্বাভাবিক দিকে যাচ্ছে, তার একটি উদাহরণ হচ্ছে লংকান বোর্ডের কয়েকটি ওয়ানডে খেলার প্রস্তাবে পাকিস্তানের না।

রৌমারীতে সিএসডিকে নির্বাহী পরিচালক হানিফের বিরুদ্ধে থানায় অভিযোগ

রৌমারীর সিএসডিকে নির্বাহী পরিচালক আবু হানিফ মাষ্টারের (৫০) নামে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। এ ব্যপারে গত ২৩ এপ্রিল রৌমারী থানায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x