বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক ফিন্যান্স সানউল্লাহ আর নেই

আবু জাফর সিকদার

 

বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক ফিন্যান্স সানউল্লাহ আর নেই। দলমত নির্বিশেষে বিজ্ঞ আইনজীবীদের নেতা,জনতার আইনজীবী,বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক ফিন্যান্স কমিটির চেয়ারম্যান, ঢাকা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি, বি.এন.পি’র জাতীয় নির্বাহী কমিটির আইন বিষয়ক সম্পাদক,বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাবেক সিনিয়র যুগ্ম মহাসচিব, বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় আহবায়ক কমিটির অন্যতম যুগ্ম-আহবায়ক, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আইনজীবী, ১১/১ এর পটভূমিতে যার ভূমিকা ছিল সর্বোচ্চ দৃশ্যমান,আইনজীবী সমাজের প্রিয় মুখ,বাংলাদেশ সুপ্রিমকোর্ট এর আইনজীবী এ্যাড. জনাব সানাউল্যাহ মিয়া  ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহে ওয়াইন্নাইলাইহে রাজিউন)

আজ ২৭  মার্চ রোজা শুক্রবার  সন্ধ্যা ৯ ঘটিকায় ধানমন্ডি গণস্বাসস্তে হ্দরোগে আকরান্ত হয়ে মারাযান ।মূর্তু কালে তার বয়েস   হয়েছিল ৬০বছর। আল্লাহ যেনতাকে জান্নাতুল ফেরদৌস দান করুক।তারপরিবারকে এই শোক সইবার তওফিক দিন।

 

সাহিত্যের আলো ছড়াচ্ছে বরিশাল থেকে প্রকাশিত অবেলার ডাক

অবেলার ডাক সবার জন্য সাহিত্য ম্যাগাজিন নামে একটি লিটল ম্যাগাজিন গত ২০২৩ সালের মাঝামাঝি থেকে বিভাগীয় শহর বরিশাল থেকে নিয়মিত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x