বাংলাদেশ সাংবাদিক ফেডারেশন দিনাজপুর জেলা আহবায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধি:

বাংলাদেশ সাংবাদিক ফেডারেশন(বিডিএসএফ) দিনাজপুর জেলা আহবায়ক কমিটি গঠন করা হয়েছে । দৈনিক বাংলা সময়ের জেলা প্রতিনিধি যাদব চন্দ্র রায় কে আহবায়ক, দৈনিক মাতৃছায়ার জেলা প্রতিনিধি মোঃ ফরহাদ রহমান কে যুগ্ন-আহবায়ক ও দৈনিক দিন বদলের সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক কাশি কুমার দাস কে সদস্য সচিব করে ৯ সদস্য বিশিষ্ট দিনাজপুর জেলা আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে বাংলাদেশ সাংবাদিক ফেডারেশন(বিডিএসএফ) এর কেন্দ্রীয় কমিটি।
আজ (২৩ই জানুয়ারী) দিনাজপুর জেলা আহবায়ক কমিটির প্রেরিত কপিতে কেন্দ্রীয় কমিটির সভাপতি মাইনুল ইসলাম ও সাধারণ সম্পাদক মাসুদ রানা স্বাক্ষর করে অনুমোদন প্রদান করেন।
এ সময় তারা সাংবাদিকদের কল্যানে কাজ করার জন্য দিনাজপুর জেলা আহবায়ক কমিটির প্রতি আহবাণ জানান। এবং আগামী তিন মাসের মধ্যে পূনাঙ্গ কমিটি করার নির্দেশ প্রদান করেন।

সাভার উপজেলা পরিষদের নির্বাচনে ১১জন প্রার্থী, গণসংযোগে রাজিব

মাইনুল ইসলাম: সাভার উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনকে সামনে রেখে বেশ কিছু প্রার্থীর নির্বাচনী প্রচার-প্রচারণা ইতিমধ্যে জমে উঠেছে। তাদের মধ্যে উল্লেখযোগ্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x