বাকেরগঞ্জ উপজেলা বিএনপির বর্ধিত সভা আহবান

আবু জাফর সিকদার:

বাকেরগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক সাংসদ আবুল হোসেন খান আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রস্তুতি গ্রহণ ও বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের মেয়াদোত্তীর্ণ কমিটি পূর্ণ- গঠনের লক্ষ্যে আগামী ৩১শে জানুয়ারী রোজ রবিবার সকাল ১০ ঘটিকায় উপজেলা বিএনপির কার্য্যালয়ে বাকেরগঞ্জ উপজেলা বিএনপির বর্ধিত সভা আহবান করেছেন। উক্ত সভায় প্রতি ইউনিয়ন থেকে ৩০ জন করে প্রতিনিধি উপস্থিত থাকার নির্দেশ দিয়েছেন সাবেক এই সাংসদ।

উল্লেখ যে, মরহুম সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ইউনুস খানের মৃত্যুর পর থেকেই বাকেরগঞ্জ উপজেলা বিএনপির হাল ধরে আছেন সাবেক সংসদ আবুল হোসেন খান। উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এডভোকেট জিন্নাহ রথি আমাদের জানিয়েছেন আগামী ৩১ তারিখের বর্ধিত সভায় বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আসতে পারে, যেমন ইউনিয়ন ও ওয়ার্ড গুলোর মেয়াদোত্তীর্ণ কমিটি ভেঙে দেয়া, নতুন কমিটি গঠন,আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রস্তুতি গ্রহণ ইত্যাদি বিষয়।

সারাদেশের ইটভাটা মালিকদের মধ্যে হতাশা,ভাটা স্থাপন আইনের সংশোধনের দাবি

মাইনুল ইসলাম: বাংলাদেশ ইট প্রস্তুতকারী ভাটা মালিকেরা হতাশা এবং আতঙ্কের মধ্যে দিনযাপন করছেন। সারাদেশের ইটভাটা  মালিকেরা দুর্বিষহ বিভিন্ন প্রকার সমস্যা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x