বেনাপোলে ২৫০ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ আটক-৫

বেনাপোল প্রতিনিধি:

যশোরের বেনাপোল পোর্ট থানাধীন দৌলতপুর প্রাইমারী স্কুলের সামনে থেকে ২৫০ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ ৫ জন মাদক বহনকারীকে আটক করে পোর্ট থানা পুলিশ।

সোমবার (৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে দৌলতপুর প্রাইমারী স্কুলের সামনে অভিযান চালিয়ে ২৫০ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ ৫ জন মাদক বহনকারীকে হাতেনাতে আটক করে।

আটক মাদক বহনকারীরা হলেন, গাতিপাড়া গ্রামের রবিউল ইসলাম এর ছেলে বিপ্লব হোসেন(৩৩),একই গ্রামের আলী’র ছেলে আব্দুল্লাহ(২০),সিরাজ ব্যাপারী’র ছেলে হাফিজুর রহমান(২৭),মৃত: ইউনুচ মোল্লা’র ছেলে মাহাবুবুর রহমান(৩১) ও মিজানুর রহমান এর ছেলে রেজাইল ইসলাম(৪০)।

এবিষয়ে বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান বলেন, গোপ সংবাদের ভিত্তিতে দৌলতপুর এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় ফেন্সিডিল সহ ৫জনকে হাতেনাতে আটক করা হয়েছে। আটক ৫জনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে আজ যশোর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x