ভারতের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে পাকিস্তান

ভারত-পাকিস্তান ম্যাচ মানেই ক্রিকেটের বড় মহারণ। যার জন্য মাসের পর মাস অপেক্ষায় থাকেন ক্রিকেট ভক্তরা। চলমান এশিয়া কাপের সুবাদে এক সপ্তাহের ব্যবধানে এই দ্বৈরথ দুবার দেখার সুযোগ হয়েছে ক্রিকেট ভক্তদের।

এশিয়া কাপের সুপার ফোরের দ্বিতীয় ম্যাচে আজ রোববার ফের মুখোমুখি হয়েছে ভারত-পাকিস্তান। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচটিতে ভারতের বিপক্ষে টসে জিতে আগে ফিল্ডিং নিয়েছে বাবর আজমের পাকিস্তান। এর আগে গত রোববার গ্রুপ পর্বে প্রথম দেখা হয় ভারত-পাকিস্তানের। ওই ম্যাচে ভারতের কাছে হেরে যায় পাকিস্তান। সুপার ফোরে এসে সেই হারের বদলা নেওয়ার দারুণ সুযোগ পাচ্ছে বাবর আজমের দল।

তবে এই ম্যাচ হারলেও দুদলের খুব বেশি ক্ষতি হবে তা নয়। কারণ এই ম্যাচে হেরে গেলেও ফাইনালে যাওয়ার আরও সুযোগ পাবে দুদল। কারণ এশিয়া কাপের সুপার ফোরের লড়াই হচ্ছে লিগ পদ্ধতি। যেখানে প্রতিটি দলই একে অপরের বিপক্ষে খেলার সুযোগ পাচ্ছে। সেই হিসেবে ম্যাচটি দুদলের জন্য বাঁচা-মরার লড়াই নয়। তবে ফাইনালে ওঠার লড়াইয়ের চেয়ে অনেকটা মর্যাদার লড়াই হয়ে দাঁড়িয়েছে ম্যাচটি।

পাকিস্তান দল : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, শাহনেয়াজ দাহানি, মোহাম্মদ হাসনাইন ও উসমান কাদির।

ভারতীয় দল : রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্ত (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, আর্শদিপ সিং, রবি বিষ্ণই, আভেশ খান, দীপক হুদা ও যুজবেন্দ্রা চাহাল।

সারাদেশের ইটভাটা মালিকদের মধ্যে হতাশা,ভাটা স্থাপন আইনের সংশোধনের দাবি

মাইনুল ইসলাম: বাংলাদেশ ইট প্রস্তুতকারী ভাটা মালিকেরা হতাশা এবং আতঙ্কের মধ্যে দিনযাপন করছেন। সারাদেশের ইটভাটা  মালিকেরা দুর্বিষহ বিভিন্ন প্রকার সমস্যা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x