ভ্রমরের কামড়ে ব্যবসায়ীর মৃত্যু

 ঈশ্বরদীতে ভ্রমরের কামড়ে আস্তব আলী (৫০) নামে এক চাতাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার জয়নগর শিমুলতলা এলাকার কনৈক মহির উদ্দিনের ছেলে।মঙ্গলবার দুপুরে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।পারিবারিক সূত্রে জানা যায়, আস্তব আলীর বাড়িতে ভ্রমরের বড় চাক ছিল। গত ১৩ সেপ্টেম্বর তিনি নিজেই ভ্রমরের চাক ভাঙতে যান।

এসময় আস্তব আলীর শরীরে ভ্রমর কামড় দিলে বিষক্রিয়া শুরু হয়। যন্ত্রণায় অবস্থা বেগতিক হলে তাকে ওইদিন ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।অবস্থার উন্নতি হলে গত সোমবার সকালে হাসপাতাল থেকে রিলিজ দিলে তিনি বাড়ি চলে যান। সন্ধ্যার পর শারীরিক অবস্থার আবারও অবনতি হলে পুনরায় তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরপর সেখানে তার মৃত্যু হয়।

সাহিত্যের আলো ছড়াচ্ছে বরিশাল থেকে প্রকাশিত অবেলার ডাক

অবেলার ডাক সবার জন্য সাহিত্য ম্যাগাজিন নামে একটি লিটল ম্যাগাজিন গত ২০২৩ সালের মাঝামাঝি থেকে বিভাগীয় শহর বরিশাল থেকে নিয়মিত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x