মাদারীপুরে মাদকসহ ইউপি সদস্য ও শিক্ষক আটক।

জেলা প্রতিনিধিঃ

মাদারীপুরে মাদকসহ ইউপি সদস্য, স্কুল শিক্ষকসহ আরো চারজন কে আটক করেছে মাদারীপুর গোয়েন্দা পুলিশ। রবিবার সন্ধায় মাদারীপুর জেলা গোয়েন্দা পুলিশের এএসআই আলামিন খন্দকার এর নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এসময় মাদারীপুর রাজৈর উপজেলার টেকেরহাট পপুলার হাই স্কুন এন্ড কলেজ সংলগ্ন ব্রিজের নিচ থেকে নয় পিছ ফেনসিডিলসহ পাঁচজন কে আটক করে গোয়েন্দা পুলিশ। আটককৃতরা হলো, পেয়ারপুরের টিটু মৃর্ধা (৫৫), মস্তফাপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড এর ইউপি সদস্য মনজুর হোসেন মিন্টু সিকদার, ইলিয়াছ হাওলাদার (৩৫) মস্তফাপুর, সায়েম মুন্সি (৩৫) মস্তফাপুর, মস্তফাপুর হাই স্কুলের শিক্ষক সুৃমন হোসেন মাতুব্বর (৩৬)। একই অভিযানে বোরহান উদ্দিন (৩৫) নামে আরেক মাদক ব্যবসায়ী কে ১৫০ পিছ ইয়াবাসহ আটক করেন। এব্যাপারে মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) বদরুল আলম মোল্লা বলেন, এএসআই আলামিন এর নেতৃত্বে ছয়জন মাদক ব্যবসায়ী কে মাদকসহ আটক করা হয়েছে। ওই ইউপি মেম্বরকে কিছুদিন আগেও মাদকসহ আটক করে জেল হাজতে পাঠানো হয়েছিলো। আটককৃতদের নামে রাজৈর থানায় মাদক মামলা রুজু হয়েছে।

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x