মাদ্রাসার এতিম শিশুদের পাশে “ছিন্নমূল পথশিশু কল্যাণ ফাউন্ডেশন”

মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর উপজেলার জয়মন্টপ এলাকায় “খানবানিয়ারা তালিমুল কুরআন মাদ্রাসা ও এতিমখানা”র শিশুদের জন্য ১০০ টি শীতবস্ত্র (কম্বল) উপহার বিতরণ, ১০০ টি ফলজ গাছের চারা উপহার বিতরণ (বৃক্ষরোপন সহ), মাক্স বিতরণ, ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা, ডায়রিয়া প্রিভেনশন এর জন্য ওরস্যালাইন, নেইল কাটার, সুস্থতা সামগ্রী ও এতীমদের মধ্যে দুপুরের খাবার (হাঙ্গারফিড কার্যক্রম) পরিচালনা হয়। উক্ত অনুষ্ঠানে সাধারণ মানুষও ফ্রী মেডিকেল ক্যাম্পের সুবিধা পায়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন ডা: দিলকুশা আহমেদ, চেয়ারম্যান, গনি জেনারেল হাসপাতাল, পল্লীবিদ্যুৎ, সাভার, ঢাকা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে প্রকৌশলী মোঃ শাহাদাত হোসেন, চেয়ারম্যান, জয়মন্টপ ইউনিয়ন পরিষদ, সিঙ্গাইর, শুভঙ্কর সাহা, মোস্তাক আহমেদ বিনু, মোঃ কামরুল হাসান, উপদেষ্টা, ছিন্নমূল পথশিশু কল্যাণ ফাউন্ডেশন, কাজী মকবুল হোসেন, প্রধান শিক্ষক রাই দক্ষিণ উচ্চ বিদ্যালয়, সিঙ্গাইর

সার্বিক সহযোগিতায় ছিলেন
লায়ন আসলাম হোসেন, চেয়ারম্যান, সাভার কেয়ার হাসপাতাল ও উপদেষ্টা, ছিন্নমূল পথশিশু কল্যাণ ফাউন্ডেশন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উক্ত মাদ্রাসার মুহতামিম, মুফতী আলমগীর হোসেন। “ছিন্নমূল পথশিশু কল্যাণ ফাউন্ডেশন” এর চেয়ারম্যান, লায়ন মুহাম্মদ আলমগীর কবিরের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তারা সবসময় মানবিক কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন বলে অঙ্গীকার করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি মাদ্রাসার এতিম শিশুদের জন্য ২০,০০০/- টাকার চেক উপহার প্রদান করেন। অনুষ্ঠানে “ছিন্নমূল পথশিশু কল্যাণ ফাউন্ডেশন” এর চেয়ারম্যান লায়ন মুহাম্মদ আলমগীর কবীর বলেন,
নিম্ন আয়ের মানুষ গুলো সমাজ থেকে পিছিয়ে থাকেন সব সময়, শিশুরাও তার ব্যতিক্রম নয়।

পর্যাপ্ত সুযোগ সুবিধার অভাবে তারা শিক্ষা, চিকিৎসা, খাদ্য, বস্ত্র, বাসস্থানের অভাবে সকল সময় মানবেতর জীবন যাপন করে। তাদেরকে নিয়েই আমাদের পথচলা শুরু।

ছিন্নমূল, সুবিধা বঞ্চিত, পথ শিশুদের জন্য শিক্ষা, চিকিৎসা, খাদ্য, বস্ত্র, উন্নত বাসস্থান সহ সামাজিক মর্যাদা উন্নয়নে অদম্য প্রত্যয় নিয়ে কাজ করবে “ছিন্নমূল শিশু কল্যাণ ফাউন্ডেশন”।

এই অলাভজনক, সেবামূলক সংগঠনের সহিত যুক্ত হোন। পরিচিতজনদের যুক্ত করুন। এগিয়ে আসুন সহযোগিতার হাত বাড়িয়ে এই সমস্ত বঞ্চিত ছিন্নমূল পথশিশুদের পাশে।

মিতুকে আমার ছেলে খুন করেছে, তাকে আপনি মাফ করে দিন

মেয়ে মাহমুদা খানম মিতুকে খুনের জন্য জামাতা সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে দায়ী করেছেন মিতুর মা শাহেদা মোশাররফ। তিনি বলেন,...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x