মানিকগঞ্জ সিংগাইরে দরিদ্রদের খাদ্য সহায়তা দিলেন ইউপি চেয়ারম্যান

মিজানুর রহমান
 করোনা মহামারি দুর্যোগে লকডাউনে আটকে থাকা অসহায় পরিবারগুলোর পাশে দাড়িয়েছেন সিংগাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জি: শাহাদাৎ হোসেন । ব্যাক্তিগত অর্থায়নে প্রত্যেকটি পরিবারের মাঝে আজ মঙ্গলবার বেলা ১০ টা হতে দুপুর ২ টা পর্যন্ত ২য় ধাপে ৭০০ টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরন করেছেন । এর আগে ৩ এপ্রিল ১ হাজার দুইশত পরিবারের মাঝে সাড়ে ৭ কেজি চাল, আড়াই কেজি আলু, ১ কেজি পেয়াজ এবং ১ কেজি করে ডাল ও তেলসহ ১ কেজি করে লবন দেয়া হয়েছে । ব্যক্তিগত অর্থায়নের পাশাপাশি আজকে সরকারের দেয়া ১৫০ টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল এবং নগদ ২শত ৫০ টাকা ত্রান দেয়া হয়েছে । এছাড়াও স্থানীয় এমপি কন্ঠশিল্পী মমতাজ বেগমের পক্ষ হতে আরো ১০০ টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরন করা হয় । এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জয়মন্টপ ইউনিয়ন আ’লীগের  সভাপতি ডা: রিয়াজুল, ইউনিয়ন যুবলীগের সভাপতি মঞ্জুরুল করিম, সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন, থানা যুবলীগের সাংঠনিক সম্পাদক আব্দুল হালিম, যুবলীগ নেতা নুর মুহাম্মদ, থানা ছাত্রলীগ নেতা এজিএস জাহাঙ্গীর আলম ফাহিম প্রমূখ । থানা আ’লীগের যুগ্ম সম্পাদক জনপ্রিয় চেয়ারম্যান ইঞ্জি: শাহাদাৎ হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং এমপি মমতাজ বেগমের নির্দেশে এ বিতরণ কার্যক্রম । পরবর্তীতে দারিদ্রদের আরো সহযোগীতা করা হবে । তিনি আরো বলেন, আসছে রোজা ও রমজানে ব্যক্তিগত অর্থায়নে দরিদ্রদের মাঝে বিভিন্ন সামগ্রী বিতরন করার ইচ্ছেও আছে ইনশাহ আল্লাহ্ ।

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x