মালদ্বীপকে হারালেই ফাইনালে বাংলাদেশ

অনূর্ধ্ব-২০ সাফ চ্যাম্পিয়নশিপের লিগ পর্বের তৃতীয় ম্যাচে মালদ্বীপকে ৪-১ গোলে হারিয়েছে বাংলাদেশ। এই জয়ের মধ্যদিয়ে চ্যাম্পিয়নশিপের ফাইনাল নিশ্চিত করেছে লাল-সবুজের জার্সিধারীরা।

 

শুক্রবার (২৯ জুলাই) ভারতের ভুবনেশ্বরে মালদ্বীপের বিরুদ্ধে খেলতে নামে বাংলাদেশ। দলের হয়ে হ্যাটট্রিক করেছেন মিরাজুল ইসলাম। একটি গোল করেছেন রফিকুল ইসলাম।

 

ম্যাচের ২০ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন মিরাজুল। এর ২ মিনিট পর দলকে আবারও আনন্দে ভাসান তিনি। ম্যাচের ৩২ মিনিটে মিরাজুলের বাড়িয়ে দেওয়া বলে গোল করেন রফিকুল ইসলাম। এর পর ম্যাচের ৪২ মিনিটে গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন মিরাজুল। ৪ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় লাল-সবুজ জার্সিধারীরা। বিরতিরপর ম্যাচের ৫৩ মিনিটে জাইন জাফরের গোলে ব্যবধান কমিয়েছে মালদ্বীপ।

 

মালদ্বীপকে বধ করার মিশন আজমালদ্বীপকে বধ করার মিশন আজ
প্রথম ম্যাচে বাংলাদেশ ১-০ গোলে হারায় শ্রীলঙ্কাকে। এরপর দ্বিতীয় ম্যাচে শক্তিশালী ভারতকে হারায় ২-১ গোলে। আজ মালদ্বীপকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করলো মিরাজুল-রফিকুলরা।

 

বাংলাদেশ, ভারত, মালদ্বীপ, নেপাল ও শ্রীলঙ্কা এই ৫ দেশের অংশগ্রহণে অনুষ্ঠিত হচ্ছে সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ। লিগ পর্ব শেষে পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল ফাইনাল খেলবে।

মিতুকে আমার ছেলে খুন করেছে, তাকে আপনি মাফ করে দিন

মেয়ে মাহমুদা খানম মিতুকে খুনের জন্য জামাতা সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে দায়ী করেছেন মিতুর মা শাহেদা মোশাররফ। তিনি বলেন,...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x