মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা ও ব্রাজিল

কাতারে বিশ্বকাপ ফাইনালে রুদ্ধশ্বাস ম্যাচে ফ্রান্সকে হারিয়ে ৩৬ বছর পর তৃতীয়বার বিশ্বজয় করেছে নীল-সাদা ব্রিগেড। বিশ্বকাপ শেষ হয়ে গেলেও চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থকদের লড়াই জারি রয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার বিশ্বকাপ শেষ হওয়ার একমাসের মধ্যেই মুখোমুখি হতে চলেছে আর্জেন্টিনা ও ব্রাজিল। তবে এই লড়াই দুই দেশের সিনিয়দর দলের নয়।

আসন্ন ‘লাটিন আমেরিকা অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ’-এর ম্যাচে মুখোমুখি হতে চলেছে দল দু’টি। অনুর্ধ্ব-২০ কোপা আমেরিকার ‘এ’ গ্রুপে রয়েছে কলম্বিয়া, আর্জেন্টিনা, ব্রাজিল, প্যারাগুয়ে ও পেরু। ‘বি’ গ্রুপে রয়েছে ইকুয়েডর, উরুগুয়ে, ভেনিজুয়েলা, চিলি ও বলিভিয়া।

কলম্বিয়ার মাটিতে টুর্নামেন্টটি শুরু হবে আগামী বছরের ২০ জানুয়ারি। ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচটি হবে ২৩ জানুয়ারি। ১২ ফেব্রুয়ারি ফাইনাল।

অনুর্ধ্ব ২০ দলের খেলা হলেও বিশ্বকাপের উত্তেজনা এখনও থাকায় এই ম্যাচকে ঘিরেও উন্মাদনা রয়েছে ফুটবলপ্রেমীদের মধ্যে। এই টুর্নামেন্টের সর্বোচ্চ শিরোপাধারী ব্রাজিল। তারা এখন পর্যন্ত ১১ বার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

দ্বিতীয় সর্বোচ্চ শিরোপা উরুগুয়ে ও তৃতীয় সর্বোচ্চ শিরোপা আর্জেন্টিনার। সূত্র : নিউজ এইটটিন।

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x