‘মুজিবর্ষে প্রতিশ্রুতি মোতাবেক ডি.কে.সৈয়দ আতাহার আলী একাডেমী এন্ড কলেজের অধক্ষ্য মহাদয়ের এক ভিন্ন কার্যক্রম’

'মুজিবর্ষে প্রতিশ্রুতি মোতাবেক ডি.কে.সৈয়দ আতাহার আলী একাডেমী এন্ড কলেজের অধক্ষ্য মহাদয়ের এক ভিন্ন কার্যক্রম'
আন্তরজাতীক খ্যাতি সম্পূর্ণ, বিশিষ্ট শিক্ষা অনুরাগী, আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন সাহেবের পিতার নামে প্রতিষ্ঠিত,ডি.কে.সৈয়দ আতাহার আলী একাডেমী এন্ড কলেজের অধক্ষ্য মহাদয়ের এক ভিন্ন কার্যক্রম। মুজিবর্ষে প্রতিশ্রুতি মোতাবেক কলেজের ২০২০-২০২১ সেসনের একাদশ শ্রেনীর ছাত্রীদের মঝে বিনামূল্যে পাঠ্যবই বিতারন করেন।
এসময় অধ্যক্ষ মহাদয় ড.খন্দকার মোহাম্মদ সোহেল  ছাত্রীদের উদ্দেশ্যে বলেন,তোমাদেরকে নিয়মিত পড়াশুনা ও ভালো ফলাফল করে তোমাদেরকে সুনাগরিক হিসেবে প্রতিষ্ঠিত হতে হবে।তাহলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং কলেজের প্রতিষ্ঠাতা আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন সাহেবের স্বপ্ন পূরণ হবে।উক্ত পাঠ্যবই বিতারন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যা.উত্তারা অধিকারী, অধ্যা.রেবা বাড়ৈ,অধ্যা.মো: ইকরাম, অধ্যা.মো:হুমায়ূন কবীর,অধ্যা.উমাদাস সহ অন্যান্য শিক্ষক ও কর্মচারীবৃন্দ।

রৌমারীতে সিএসডিকে নির্বাহী পরিচালক হানিফের বিরুদ্ধে থানায় অভিযোগ

রৌমারীর সিএসডিকে নির্বাহী পরিচালক আবু হানিফ মাষ্টারের (৫০) নামে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। এ ব্যপারে গত ২৩ এপ্রিল রৌমারী থানায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x