মোদির ঈদ শুভেচ্ছা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের জনগণকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আজ শুক্রবার (৩১ জুলাই) এক বার্তায় নরেন্দ্র মোদি বলেন, ঈদ উল আযহা উপলক্ষে আমি জনগণ ও বাংলাদেশ সরকারকে আমার আন্তরিক শুভেচ্ছা জানাতে চাই।শুভেচ্ছা বার্তায় মোদি বলেন, ঈদ উল আজহার উৎসব ভারতের বেশ কয়েকটি অংশেও পালিত হয়। এটা আমাদের গভীর ঐতিহাসিক এবং সাংস্কৃতিক সংযোগের কথা মনে করিয়ে দেয়। আমরা আশা করি যে এই উৎসবটি আমাদের নিজ নিজ সমাজে শান্তি ও সহনশীলতার চেতনা আরো বাড়িয়ে তুলবে এবং আমাদের দু’দেশের মধ্যে ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্কের প্রচার করবে।

তিনি আরো বলেন, যেহেতু আমাদের উভয় দেশকে কভিড-১৯ পরিস্থিতি মোকাবেলা করতে হচ্ছে। আমরা আপনার সক্ষম নেতৃত্বের অধীনে বাংলাদেশে যে পদক্ষেপ নেওয়া হচ্ছে তার প্রশংসা করি। আমি আত্মবিশ্বাসী যে এই চ্যালেঞ্জিং সময়গুলো বাংলাদেশ কাটিয়ে উঠবে। আমরা স্বাস্থ্য খাতে সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে যে কোনো উপায়ে আপনার প্রচেষ্টাকে সমর্থন করার জন্য সর্বদা প্রস্তুত রয়েছি। আমি আপনাকে এবং আমার সমস্ত বাংলাদেশি ভাই-বোনদের সুস্বাস্থ্য ও সমৃদ্ধি কামনা করি।

রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনীর মেলার উদ্বোধন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা -২০২৪ খিস্টাব্দের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার(১৮এপ্রিল) সকালে কেন্দ্রীয় স্কুল মাঠে প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x