রংপুরের মিঠাপুকুরে রমজানের সেহরির প্রচার করতে গিয়ে ট্রাকের ধাক্কায় নিহত ২

রংপুরের মিঠাপুকুরে রমজানের প্রথম রাতে সেহরির প্রচার করতে গিয়ে ট্রাকের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও চারজন। শুক্রবার রাত ৩টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কে মিঠাপুকুর উপজেলার জায়গীর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন-উপজেলার লতিবপুর ইউনিয়নের বাতাসন দুর্গাপুর মৌসুমীপাড়া গ্রামের আ. মালেকের ছেলে দুলাল মিয়া (৩০) ও একই গ্রামের মৃত আবু বকরের ছেলে রোকন মিয়া (২৫)।আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বড় দরগাহ্ হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রমজানের প্রথম সেহরির সংবাদ মাইকে প্রচারের জন্য ব্যাটারিচালিত ভ্যানযোগে জায়গীর বাস্ট্যান্ডে যান তারা। এসময় ঢাকাগামী একটি মালবোঝাই ট্রাক পেছন থেকে ভ্যানটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক রোকন ও যাত্রী দুলাল মারা যান।

স্থানীয়রা আহত চারজনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বড় দরগাহ্ হাইওয়ে পুলিশের ইনচার্জ ওমর ফারুক সমকালকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে।

 

সাভার উপজেলা পরিষদের নির্বাচনে ১১জন প্রার্থী, গণসংযোগে রাজিব

মাইনুল ইসলাম: সাভার উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনকে সামনে রেখে বেশ কিছু প্রার্থীর নির্বাচনী প্রচার-প্রচারণা ইতিমধ্যে জমে উঠেছে। তাদের মধ্যে উল্লেখযোগ্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x