রাজাপুরে নদগ অর্থ অনুদানসহ পূজা মন্ডব পরিদর্শনে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান মনির

ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার
সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহত ধর্মীয় অনুষ্ঠান শ্রী শ্রী শারদীয় দুর্গোৎসব উপলক্ষে রাজাপুর – কাঠালিয়া মা মাটি ও মানুষের নেতা, বাংলাদেশ আওয়ামী লীগ মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটি’র অন্যতম সদস্য ও কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর সম্মানিত পরিচালক ,মানবতার ফেরিওয়ালা, জননেতা মনিরুজ্জামান মনির মহোদয় অদ্যকার ৩ অক্টোবর ২০২২ খ্রিঃ রোজ সোমবার মহাষ্টমী পূজার দিনে দুর্যোগপূর্ণ ও বৈরি আবহাও উপেক্ষা করে ঝর-বৃষ্টির মাঝেও রাজাপুর উপজেলাধীন ১নং সাতুরিয়া ইউনিয়ন ও ২ নং শুক্তাগড় ইউনিয়নের সকল দুর্গামন্দির পরিদর্শন করেন।

পরিদর্শনকালীন সময়ে তিনি সকলের মাঝে ধর্মীয় ও সামাজিক সম্প্রীতির বানী পৌঁছে দেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর অহিংস ধর্মীয় চর্চা ও অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মানে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ধর্মনিরপেক্ষতার আদর্শ ও মূল্যবোধে সকলকে আলোকিত হওয়ার পরামর্শ দেন।

এসময় তিনি প্রতিটি পূজামন্ডবে স্বশরীরে উপস্থিত থেকে নগদ অর্থ প্রদান করেন। পূজামণ্ডব পরিদর্শনকালীন সময়ে সংশ্লিষ্ট দুই ইউনিয়নের সম্মানিত দুই ইউপি চেয়ারম্যানগণ যথাক্রমে সৈয়দ মাইনুলহায়দার নিপু এবং বিউটি সিকদার সহ ৬ নং মঠবাড়ী ইউনিয়নের সুযোগ্য ইউনিয়ন চেয়ারমঢান জনাব মোঃ জালাল আহাম্মেদ এবং বাংলাদেশ আওয়ামী লীগ রাজাপুর উপজেলা শাখা ও সকল সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা, কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

সাভার উপজেলা পরিষদের নির্বাচনে ১১জন প্রার্থী, গণসংযোগে রাজিব

মাইনুল ইসলাম: সাভার উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনকে সামনে রেখে বেশ কিছু প্রার্থীর নির্বাচনী প্রচার-প্রচারণা ইতিমধ্যে জমে উঠেছে। তাদের মধ্যে উল্লেখযোগ্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x